ব্ল্যাকমেল করে বৌদির সঙ্গে ঘনিষ্ঠ হলেন দেওর, বাচ্চাদের সামনে ভুলেও দেখবেন না এই সিরিজ

Debaprasad Mukherjee

আজকালকার দিনে বিনোদন জগতের নতুন সংযোজন হিসেবে জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। থ্রিলার, কমেডি সহ অনেক ধরণের কন্টেন্ট আজকাল তৈরি হয়। তবে ‘হট’ এবং ‘বোল্ড’ দৃশ্য দিয়ে সাজানো হয় আজকালকার প্রায় সব ওয়েবসিরিজই। এই কারণেই সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে বেশিরভাগ ‘ইরোটিক’ ওয়েবসিরিজ। এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে। এই প্রতিবেদনে এমনই এক ওয়েবসিরিজের কথা হবে, যা দেখতে গেলে আপনাকে বাড়ির মধ্যেই ‘প্রাইভেসি’ খুঁজতে হবে।

ভারতের ওটিটি প্ল্যাটফর্মের তালিকায় ‘উল্লু’, ‘অলট বালাজি’, ‘এমএক্স অনলাইন’ বেশ নাম কুড়িয়েছে। এইসব প্ল্যাটফর্মে বিভিন্ন সাহসী দৃশ্যে পরিপূর্ণ যৌনতায় মোড়া গল্পের সিরিজ বানানো হয়। ‘মাস্তারাম’, ‘কবিতা ভাবি’, ‘জলেবি বাই’, ‘চরমসুখ’ হল এইসব প্ল্যাটফর্মের কিছু জনপ্রিয় সিরিজ। এই সিরিজগুলি সব সাহসী দৃশ্য দিয়ে সাজানো। সিরিজের পরতে পরতে রয়েছে পুরুষ ও মহিলার ঘনিষ্ঠতা। আর এইসব সিরিজের জনপ্রিয়তা এখন তুঙ্গে।

এই প্রতিবেদন এমনই একটি ওয়েবসিরিজকে নিয়ে। ‘উল্লু অরিজিনালস’-এর ‘চরমসুখ’ সিরিজের ‘জানে অনজানে মে-৪’ ওয়েবসিরিজটির দ্বিতীয় ভাগটি সম্প্রতি মুক্তি পেয়েছে। এই সিরিজের গল্প প্রথম কয়েকটি সিজনের মতোই। একটি গৃহস্থালির গল্প দিয়ে শুরু হয় সিরিজের এই ভাগ। এক প্রৌঢ় শ্বশুরকে দেখা যায় যে তার পুত্রবধূর প্রতি আকৃষ্ট হয়ে তার সঙ্গে কুকর্ম করতে। অন্যদিকে সেই বৌদিকে দেখে তার নিজের দেওরও নিজের কামনা আবিষ্কার করে। আর সেও ছলে বলে কৌশলে বৌদিকে কাছে পেতে চায়। আর এভাবেই সিরিজটি এগিয়ে যায় ক্লাইম্যাক্সের দিকে।

এই সিরিজে কুসুমের চরিত্রে অভিনয় করেছেন ওটিটি দুনিয়ার জনপ্রিয় অভিনেত্রী জিন্নি জাজ। একাধিক অন্তরঙ্গ ও সাহসী দৃশ্যে নিজেকে মেলে ধরেছেন তিনি ফুটন্ত গোলাপের মতো। এছাড়াও এই ওয়েবসিরিজে অভিনয় করে নজর কেড়েছেন দীপক দত্ত শর্মা, ললিত দীক্ষিত প্রমুখ কলাকুশলীরা। উল্লু এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিয়ে তবেই দেখতে পাবেন এই ওয়েবসিরিজ।