Hoop VideoHoop Viral

স্বপ্না চৌধুরী অতীত, টাইট সালোয়ার-কামিজে উদ্দাম নাচ মুসকান বেবির

সাধারণতঃ হরিয়ানভি নৃত্যশিল্পীরা আসেন যথেষ্ট দরিদ্র পরিবার থাকে। দারিদ্র্যের জ্বালায় শয়ে শয়ে পুরুষ দর্শকদের সামনে টাইট সালোয়ার-কামিজ পরে, ক্লিভেজ উন্মুক্ত করে অশালীন নৃত্য প্রদর্শনে বাধ্য হন তাঁরা। একসময় এইভাবেই শুরু হয়েছিল সপনা চৌধুরী (Sapna Choudhary)-র জীবন। কালার্স চ্যানেলের রিয়েলিটি শো ‘বিগ বস’-এর ঘরে এসে সপনা জানিয়েছিলেন হরিয়ানভি নৃত্যশিল্পীদের দুর্দশার কথা। কিন্তু এমনও অনেক নৃত্যশিল্পী রয়েছেন যাঁরা শখে বেছে নিয়েছেন এই পেশা। অশালীন নাচ ও শরীর প্রদর্শন করতে যায়-আসে না তাঁদের। এঁদের মধ্যে অন্যতম মুসকান বেবি (Muskan Baby)।

মুসকানের জন্ম মেট্রো সিটি দিল্লির মধ্যবিত্ত পরিবারে। শৈশব থেকেই অভিনয় ও মডেলিং-এ আগ্রহী ছিলেন মুসকান। ফলে পড়াশোনার পাশাপাশি মডেলিং করতে শুরু করেন তিনি। একসময় মঞ্চে হরিয়ানভি নৃত্যশিল্পী হিসাবে আত্মপ্রকাশ করেন মুসকান। 2019 সালে একের পর এক স্টেজ শো করে উত্তর ভারতে বিখ্যাত হয়ে উঠেছিলেন তিনি। বর্তমানে মুসকানের একটি ইউটিউব চ্যানেল রয়েছে যার নাম ‘দেহাতি ঠুমকা’। তাঁর ইন্সটাগ্রাম ফলোয়ারের সংখ্যাও যথেষ্ট। তবে ইন্সটাগ্রাম রিল দেখে মনে হয় না, মুসকানের মধ্যে সৃজনশীলতা রয়েছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়া জুড়ে ট্রেন্ডিং হয়েছে মুসকানের এক বছর আগের একটি ডান্স ভিডিও।

ভিডিওতে দেখা যাচ্ছে, খোলা মঞ্চে নাচ করছেন মুসকান। তাঁর পরনে রয়েছে সবুজ রঙের টাইপ সালোয়ার-কামিজ। উন্মুক্ত রয়েছে ক্লিভেজ। ববি দেওল (Bobby Deol) ও প্রীতি জিন্টা (Prity Zinta) অভিনীত ফিল্ম ‘সোলজার’-এর গান ‘নাইয়ো নাইয়ো’-র সাথে নাচতে দেখা যাচ্ছে মুসকানকে। কখনও পিছন ফিরে বুটি ডান্স করছেন মুসকান। কখনও বা তাঁকে দেখা যাচ্ছে নিচু হয়ে ক্লিভেজ দেখাতে। একটু লক্ষ্য করলে দেখা যাবে, এটি একটি রাজনৈতিক দলের স্থানীয় অনুষ্ঠানের মঞ্চ।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মুসকানের ইউটিউব চ্যানেল ‘দেহাতি ঠুমকা’ থেকে। ভিডিওর ভিউ ইতিমধ্যেই দেড় লক্ষ অতিক্রম করেছে।

Related Articles