whatsapp channel

পার্টি চলাকালীন শ্রুতির সামনেই নীলের গালে চুমু তৃনার, ভাইরাল ভিডিও

একদিকে 'কৃষ্ণকলি' তো আরেকদিকে 'খরকুটো' দুটো ধারাবাহিকই দর্শকদের মন এক্কেবারে জয় করে নিয়েছে। মোটকথা বাংলা ধারাবাহিকের এখন অন্যতম জুটি হলো তৃণা সাহা এবং নীল ভট্টাচার্য। দুজনেই দুটি ধারাবাহিক সমানতালে কাঁপাচ্ছে।…

Avatar

HoopHaap Digital Media

একদিকে ‘কৃষ্ণকলি’ তো আরেকদিকে ‘খরকুটো’ দুটো ধারাবাহিকই দর্শকদের মন এক্কেবারে জয় করে নিয়েছে। মোটকথা বাংলা ধারাবাহিকের এখন অন্যতম জুটি হলো তৃণা সাহা এবং নীল ভট্টাচার্য। দুজনেই দুটি ধারাবাহিক সমানতালে কাঁপাচ্ছে। ২০২১ এ গাঁট ছড়া বাঁধতে চলেছেন এই দুই জুটি, বিয়ের দিন ঠিক হয়ে গেছে। এমনকি হানিমুন ডেস্টিনেশনও ঠিক হয়ে গেছে। আসল কথা হল টলিউডে আবার একটা ধামাকাদার বিয়ের অনুষ্ঠান শুরু হতে চলেছে।

তাও বিয়ে হতে হাতে এখনো বেশ কিছুদিন বাকি রয়েছে, কিন্তু সোশ্যাল মিডিয়া দর্শকদের আনন্দ দিতে একটুও পিছুপা হয়নি এই লাভ বার্ডস। দুজনই সোশ্যাল মিডিয়ায় ভীষণ একটিভ, প্রায় সময় নিজেদের মজাদার ভিডিও অথবা রোমান্টিক ভিডিও তারা পোস্ট করেন। ধারাবাহিকের পাশাপাশি সোশ্যাল মিডিয়ার হাত ধরে এই লাভ বার্ডস আরো বেশি জনপ্রিয়তা পেয়েছে।

২০২০ সালের শেষ অর্থাৎ ২০২১ এর শুরুতে পার্টি মুডে দেখা যায় নীল ও তৃনাকে। নিজের সোশ্যাল হ্যান্ডেলে তৃনা সেই ছবি ও ভিডিও দুইই শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যায় নীলের গালে চুম্বন একে দিচ্ছেন তৃনা।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

কিন্তু কাহানি মে টুইস্ট হ্যায়। নীল ও তৃণার সঙ্গে জুটি বাঁধেন আরেক দুই জুটি। টেলি টাউনের শ্রুতি দাস এবং স্বর্ণেন্দু সমাদ্দারও যোগ দেয় নীল তৃনার সঙ্গে। এদিন ‘ত্রিনয়নীর’ শ্রুতি দাস তার নিজের ফেসবুকে ছবি পোস্ট করে একটি অ্যালবাম ক্রিয়েট করেছেন, যার নাম রেখেছেন নিউ বিগিনিং। প্রসঙ্গত, ত্রিনয়নীর সেট থেকেই শ্রুতি ও স্বর্ণেন্দুর প্রেম শুরু।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media