whatsapp channel

রান্নাঘরে রুটি বেলতে মাকে সাহায্য কৃশিবের, দেখুন অভিনেত্রী পূজার একরত্তি ছেলের কান্ডকারখানা

বাংলা টেলিভিশন জগতে পরিচিত সুন্দরী মুখ হলেন পূজা বন্দোপাধ্যায়।শুধু বাংলা নয়, তিনি হিন্দি টেলিভিশনেও যথেষ্ট জনপ্রিয়। তবে তিনি হলেন সেই বঙ্গ তনয়াদের মধ্যে একজন, যিনি বাংলা ও হিন্দির রুপোলি দুনিয়া…

Avatar

HoopHaap Digital Media

বাংলা টেলিভিশন জগতে পরিচিত সুন্দরী মুখ হলেন পূজা বন্দোপাধ্যায়।শুধু বাংলা নয়, তিনি হিন্দি টেলিভিশনেও যথেষ্ট জনপ্রিয়। তবে তিনি হলেন সেই বঙ্গ তনয়াদের মধ্যে একজন, যিনি বাংলা ও হিন্দির রুপোলি দুনিয়া ব্যালান্স করে রেখেছেন। তুঝ সে প্রিত লাগায় সাজনা’ দিয়ে অভিনয়ের জগতে পা রাখেন পূজা বন্দোপাধ্যায়। এই ধারাবাহিকে অভিনয়ের সময় কোস্টার কুনাল বর্মার সাথে ডেট করেন। এরপর দুজন এনগেজমেন্ট করে লিভ ইনে থাকা শুরু করেন।

গত বছর করোনা কালের মধ্যেই রেজিস্ট্রি ম্যারেজ করেন এবং এক ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন। অবশ্য, এর মধ্যে বাংলা ওয়েব সিরিজ ‘পাপ’ এও অভিনয় করে নিয়েছেন। তবে, সন্তান আসার পর থেকে বেশিরভাগ সময় সেই খুদের সঙ্গেই কাটাচ্ছেন। এখনও বুকের দুধ খাওয়ান তিনি তার ছেলেকে। এমনকি বেবী ফুড নিজের হাতে করেই ছেলেকে খাওয়ান। ফোন, আই প্যাড, টিভি থেকে ছেলেকে দূরেই রাখেন এবং নিজেরাও থাকার চেষ্টা করেন।

ভালোবেসে ছেলের নাম রেখেছিলেন কৃশিব। হ্যাঁ, কৃষ্ণ ও শিবের নাম মিলে নাম রাখা হয় ‘কৃশিব’। সন্তানের লালন পালন প্রসঙ্গে অভিনেত্রী পূজার আবেদন, ‘নিজের সন্তানকে যতটা সম্ভব সময় দিন’। অবশ্য, শুধু পূজা একা নন, তার স্বামী কুণাল পর্যন্ত তার ছেলের সঙ্গে বাচ্চা হয়েই সময় কাটান।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

লকডাউনে সেলিব্রিটিরা তাদের পরিবার ও সন্তানদের সঙ্গে সময় কাটানোর মোক্ষম সুযোগ পেয়েছেন। সেই জন্যেই এখন সোশ্যাল মিডিয়া। খুললেই বাচ্চাদের ভিন্ন মুডের ছবি ছড়াছড়ি । সম্প্রতি, পূজা তার ইনস্টাগ্রামে সন্তান কৃশিবের কয়েকটি মিষ্টি ছবি পোস্ট করেছেন। সেই খুদে একেবারে ন্যাংটু, সামনে শুধু কিচেনের ড্রেস, মাথায় সেফদের টুপি আর হাতে রুটি বেলার বেলন চাকি। যেন, রুটি বানাতে প্রস্তুত সে। যদিও রুটি না বানিয়ে বেলন চাকি মুখে দিয়ে খাচ্ছিল সে। উল্লেখ্য, কৃশিবের এমন মিষ্টি মিষ্টি পোজ দেখে পূজার অনুরাগীরা ভীষণ খুশি, যেন এই দুর্ভিক্ষের বাজারে মন ভালো করে দেওয়া ছবি।

Avatar