whatsapp channel

সাত পাকে বাঁধা পড়লেন জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তী, নব দম্পতিকে শুভেচ্ছা নেটিজেনদের

ব্যাচেলর উপাধি ঘুচল গায়িকা ইমন চক্রবর্তীর। ২০২০ র অন্তিম লগ্ন থেকেই টলিউডে একের পর এক বিয়ের ফুল ফুটছে। এবারে বিয়ের ফুল ফোটালেন গায়িকা ইমন ও সঙ্গীত পরিচালক নীলাঞ্জন। চলতি বছরের…

Avatar

HoopHaap Digital Media

ব্যাচেলর উপাধি ঘুচল গায়িকা ইমন চক্রবর্তীর। ২০২০ র অন্তিম লগ্ন থেকেই টলিউডে একের পর এক বিয়ের ফুল ফুটছে। এবারে বিয়ের ফুল ফোটালেন গায়িকা ইমন ও সঙ্গীত পরিচালক নীলাঞ্জন। চলতি বছরের প্রথম মাসেই আইনি গাঁটছড়া বাঁধলেন গায়িকা। এদিন ইমন সেজেছিলেন লাল শাড়ি ও ছিমছাম গয়নায়, অন্যদিকে নিলাঞ্জনের পরনে ছিল সাদা পাঞ্জাবী। এদিন হাসি মুখে আইনি বিয়ের পাশাপাশি মালাবদলও করে নেন ইমন-নীলাঞ্জন।

উল্লেখ্য, ইমন চক্রবর্তী একজন ভারতীয় গায়িকা। ২০১৭ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও জিতেছেন তিনি ‘প্রাক্তন’ ছবির গান “তুমি যাকে ভালোবাসো”-এর জন্য। বর্তমানে জি বাংলার শো ‘সা রে গা মা পা’ তে গুরুর পদে রয়েছেন রাঘব ও মনোময়ের পাশাপাশি।

গত বছর পুজোর সময় বাগদান পর্ব সেরে ফেলেছেন গায়িকা। ব্যাচেলর পার্টি, আইবুড়ো ভাত কমপ্লিট। প্রি-ওয়েডিং ফটোশ্যুটও করিয়ে নিয়েছেন এই জুটি। আজ সম্পন্ন হল আইনি বিয়ে। রবিবার সকালে লেক গার্ডেনসের বাড়িতে রেজিস্ট্রি ম্যারেজ সম্পন্ন করেন এই লাভ বার্ডস। এবার পালা সামাজিক বিয়ের। হাতে মাত্র আর কয়েকটা দিন। ২ ফেব্রুয়ারি ইমন-নীলাঞ্জনের সামাজিক বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে, সেদিনই রাতে বৌভাত অর্থাৎ হবে রিসেপশন। এদিনের নব দম্পতির পোশাক নির্বাচনের দ্বায়িত্বে রয়েছেন বন্ধু ডিজাইনার অভিষেক রায়।

সূত্রের খবর, গায়ে হলুদের দিন ইমন পরবেন সাদা কেরল কটন। অন্যদিকে কনের সঙ্গে পাল্লা দিয়ে বর পরবেন সাদা এবং হলুদ মেশানো লিনেনের কুর্তা-কেরল ধুতি। বিয়ের দিন ডিজাইনার লাল বেনারসীতে সাজবেন ইমন ও নীলাঞ্জন সাজবেন লাল সাদা পাঞ্জাবীতে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media