Hoop PlusTollywood

Aparajita Adhya: গভীর রাতে এলোপাথাড়ি ইটবৃষ্টি সাধের গাড়িতে, অল্পের জন্য প্রাণরক্ষা অপরাজিতার

বৃহস্পতিবার। ঘড়ির কাঁটায় তখন প্রায় রাত ১২ টা। তখনও শ্যুটিংয়ের কাজে স্টুডিওতে অভিনেত্রী। চলছিল ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’-এর শ্যুটিং। সবে মেকআপ রুমে ঢুকেছেন অভিনেত্রী অপরাজিতা অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। কিন্তু আচমকাই স্টুডিওর দিকে ধেয়ে এল এলোপাতাড়ি ইট। মধ্যরাতে বড়সড় হামলার হাত থেকে একটুর জন্য রক্ষা পেলেন লক্ষ্মী কাকিমা।

ঠিক কি ঘটেছিল বৃহস্পতিবার রাতে? কেন হল এই হামলা? এ প্রসঙ্গে বয়ান দিয়েছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য নিজেই। তার বয়ান অনুযায়ী, ‘স্টুডিওর সামনেই রাখা ছিল আমার গাড়িটা। দাদার ফোন আসায় আমি সেট ছেড়ে স্টুডিও থেকে বেরিয়ে রূপটান নামের ওই মেকআপ রুমে চলে গিয়েছিলাম। বাকি সবাই তখন শটে ছিল। সেই সময়েই ঘটনাটা ঘটে। ওইসময় কেউ স্টুডিও সামনে থাকলে তার বড়সড় ক্ষতি হতে পারত।” ঘটনার বিবরণে লক্ষ্মী কাকিমা আরো জানিয়েছেন, ” ঘটনার সময় আমার গাড়িটা কেবল সামনে ছিল। আর তাই ওটাই সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। তাই সমস্ত ঝড় গেছে গাড়িটার উপর দিয়েই। কাচ ভেঙেছে, দুমড়ে গিয়েছে কিছুটা অংশ। গাড়িতে আমি থাকলে ইটটা আমার মুখে এসে লাগত।”

কিন্তু প্রশ্ন একটাই, ঘটনাস্থল স্টুডিওপাড়া। রাতভর প্রায়ই শ্যুটিংয়ের কাজ চলে সেখানে। এদিক ওদিক অনেক মানুষের আনাগোনা লেগেই থাকে। সবার চোখ এড়িয়ে কেউ এই ন্যক্কারজনক কাজ করল কিভাবে? এভাবে এলোপাতাড়ি ইট ছোড়া তো আর মুখের কথা নয়! যে প্রসঙ্গেও মুখ খুলেছেন অপরাজিতা দেবী। তিনি শুক্রবার জানিয়েছেন, “আমি ফোন করেছিলাম আজ সকালে। আমায় জানানো হয়, একজন মানসিক বিকারগ্রস্ত মানুষের কাজ এটা। প্রায় ৩০০-৪০০ ইট ছোঁড়া হয়েছে রাতে। ২৫-৩০টা ইট এসে পড়েছে স্টুডিওর ভিতরেই। জানি না এটা কি করে একজন মানুষের কাজ হতে পারে!’

তবে এই ঘটনার জেরে যে বেশ আতঙ্কিত হয়েছেন অভিনেত্রী নিজে, তা বলার অপেক্ষা রাখেনা। তবে আতঙ্কের থেকে বেশি মনখারাপ অপার। কারণ গাড়িটি তার বড্ড প্রিয়। আর ঘটনার জেরে গাড়ির এমন অবস্থায় নাকি বড্ড মন খারাপ অভিনেত্রীর। ঘুমের ওষুধ খেয়েও নাকি ঘুম হয়নি রাতে।

 

whatsapp logo