Hoop PlusTollywood

পরনে প্যান্টের সঙ্গে শাড়ি, অভিনব লুকে চমকে দিলেন অভিনেত্রী সায়ন্তিকা, ছবি তুমুল ভাইরাল

অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের সোশ্যাল মিডিয়ার প্রোফাইলে চোখ রাখলেই আন্দাজ করা যায় তিনি অল রাউন্ডার। অভিনয়, নাচ, ফিটনেস সব কিছুতেই তাক লাগিয়েছেন ভক্তদের। এবার নিজের নতুন বোল্ড লুক শেয়ার করলেন টলিউডের এই নায়িকা। লাল শাড়িতে আর স্লিভলেস ব্লাউজে ফটোশুটেও নিজেকে তুলে ধরলেন নায়িকা। শাড়ি তো অনেকেই পড়ে কিন্তু অন্য ধাঁচে তিনি প্যান্টের সাথে শাড়ি পরিহিত অবস্থায় খোলা চুলে আগুন লাগালেন নিজের সোশ্যাল সাইটে।

একদিকে এই ছবি প্রকাশ্যে আসতেই হু হু করে ভাইরাল হয়। অন্যদিকে ছবি দেখে যেমন কেউ কেউ প্রশংসা করেছেন অন্যদিকে এই ছবি দেখে ট্রোলড করা হয়েছে। কেউ লিখেছেন,’প্যান্ট উইথ শাড়ি হচ্ছে বাড়াবাড়ি ‘,অন্যদিকে কেউ লিখেছেন, ‘শাড়িটার মান সম্মান সব শেষ’। এই ভাবে নানাজন নানারকম কটুক্তি করেছেন। কিন্তু এই নতুনত্ব সাজে তাক লাগালেন নায়িকা।

করোনার প্রকোপে লকডাউনে মধ্যে বিনোদন জগতের সকলেই ভক্তদের মনোরঞ্জনের জন্য যথেষ্ট উদ্যোগ নিয়েছেন। কিন্তু নায়িকা সায়ন্তিকা প্রতিদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জনসাধারণকে লকডাউনের গুরুত্ব বোঝানোর চেষ্টা করা অথবা বিভিন্ন ভিডিও ছবি পোস্ট করা। এই বিনোদনের যোগানেই কাটছে সকলের সময়। নায়িকা বাড়ির নানা ধরনের কাজ যেমন ঘর মোছা, ঝাড় দেওয়া, বাসন মাজা, এ সমস্ত কাজের ভিডিও করে পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। আর নেটিজেন থেকেই প্রশংসা কুড়িয়েছেন।

Related Articles