whatsapp channel

Shruti Das: অভিনেত্রী শ্রুতির শৈশবের স্বপ্ন কি ছিল!

আপাতত চলছে বিয়ের মরসুম। এটি অত্যন্ত কেতাবি কথা। কিন্তু বিয়ের জিনিস বিক্রেতাদের কাছে অবশ্য এটি বিয়ের ‘সিজন’। অনেকটা শীত, গ্রীষ্ম, বর্ষার মতো। সোশ্যাল মিডিয়া খুললেই বিয়ের ছবিতে ছয়লাপ। তবু অনেকের…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

আপাতত চলছে বিয়ের মরসুম। এটি অত্যন্ত কেতাবি কথা। কিন্তু বিয়ের জিনিস বিক্রেতাদের কাছে অবশ্য এটি বিয়ের ‘সিজন’। অনেকটা শীত, গ্রীষ্ম, বর্ষার মতো। সোশ্যাল মিডিয়া খুললেই বিয়ের ছবিতে ছয়লাপ। তবু অনেকের মনেই দুঃখ, বিয়ের নিমন্ত্রণ পাননি তাঁরা। এর মধ্যেই ডিসেম্বরের পনের তারিখে সাতপাকে বাঁধা পড়েছেন সৌরভ দাস (Sourav Das) ও দর্শণা বণিক (Darshana Banik)। অপরদিকে শ্রুতি দাস (Shruti Das)-কে দেখা গিয়েছে শহরের কয়েকটি দশকর্মার দোকানে।

Advertisements

Advertisements

তাঁর স্বামী স্বর্ণেন্দু সমাদ্দার (Swarnendu Samaddar)-এর পরিচালনায় তৈরি ধারাবাহিক ‘রাঙা বউ’-এ অভিনয় করছিলেন শ্রুতি। জি বাংলার এই ধারাবাহিক খুব শীঘ্রই অফ এয়ার হতে চলেছে। শেষ দিনের শুটিং-ও সারা। ফলে অনেকটা সময় পেয়েছেন শ্রুতি ও স্বর্ণেন্দু। দশকর্মার জিনিস কেনার ভিডিও নিজেই ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে ভাগ করে নিয়েছেন শ্রুতি। কখনও তাঁকে দেখা যাচ্ছে পিতলের ঘট কিনতে। কখনও বা ঘুরিয়ে ফিরিয়ে দেখছেন মাটির ঘট। যাচ্ছেন শাড়ির দোকানে। ভিডিওর ক্যাপশনে শ্রুতি লিখেছেন তাঁর স্বপ্ন পূরণের প্রথম ধাপের কথা অর্থাৎ শুভারম্ভ : পার্ট 1। শ্রুতির সাথে স্বর্ণেন্দুর সম্প্রতি আইনত বিয়ে হয়েছে। সিঁদুর দানও অনুষ্ঠিত হয়েছে। কিন্তু শ্রুতি বলেছিলেন, আনুষ্ঠানিক মতে বিয়ে সারার ইচ্ছা রয়েছে তাঁদের। তাঁর কথার রেশ ধরে নেটিজেনদের একাংশ ভেবেছিলেন, তাহলে বোধ হয় চলছে স্বর্ণেন্দুর সাথে শ্রুতির আনুষ্ঠানিক বিয়ের কেনাকাটা।

Advertisements

কিন্তু পনেরই সেপ্টেম্বর কাহিনীর উপর থেকে উঠে গিয়েছে পর্দা। এদিন সকালে গৃহপ্রবেশের পুজো হয়েছে শ্রতি ও স্বর্ণেন্দুর বাড়িতে। পাশাপাশি দুটি ফ্ল্যাট কিনেছেন তাঁরা। দুটি ফ্ল্যাটের মধ্যে একটিতে কই মাছ ঘরের মধ্যে ফেলে তা পেরিয়ে প্রবেশ করেছেন শ্রুতি। অপর ফ্ল্যাটে তাঁকে দেখা গিয়েছে নববধূর গৃহপ্রবেশের আচার মেনে ঢুকতে। এদিন শ্রুতির পরনে ছিল লাল রঙের জামদানি। কোমরে পিতলের কলসি নিয়ে গৃহপ্রবেশ করলেন তিনি। পুরোহিত পুজোর পর দুটি ফ্ল্যাটেই ছিটিয়ে দিলেন শান্তিজল। শ্রুতি ও স্বর্ণেন্দু ছাড়াও এদিন উপস্থিত ছিলেন তাঁদের দুই পরিবারের সদস্যরা।

Advertisements

এতদিন শ্রুতি ও স্বর্ণেন্দু থাকতেন নিজেদের বাড়িতে। খুব সম্ভবতঃ শীঘ্রই একসাথে একই বাড়িতে সংসার পাতবেন তাঁরা। ফলে শুরু হয়ে গেল তারই তোড়জোড়। ভিডিও শেয়ার করে ক্যাপশনে শ্রুতি লিখেছেন, তাঁর শৈশবের স্বপ্ন পূরণ হল। ক্যাপশনের সাথে তিনি জুড়েছেন এভিল আই-এর ইমোজি। অনুরাগীরা শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তাঁদের প্রিয় রাঙা বউ-কে।

whatsapp logo
Advertisements