BollywoodHoop Plus

Urfi Javed: কাটাছেঁড়া পোশাক নয়, কনের সাজে মারকাটারি ফিগারে চমকে দিলেন উরফি

নগ্ন হয়ে অন ক্যামেরার সামনে ধরা দেওয়া উরফি জাভেদের (Uorfi Javed/ Urfi Javed) অন্যতম কাজ এবং ফ্যাশন। দু’দিন আগেই একটি হলুদ গ্লাস পেন্টিং দিয়ে বক্ষযুগল থেকে গোপনাঙ্গ ঢেকে ক্যামেরার মুখোমুখি হন, তারও আগে মায়াবী ডিস্কোথেক লুকে হাজির হয়ে সকলকে চমকে দেন। এবারও আরো বড় কিছু করেছেন বিগ বস ওটিটি (Bigg Boss OTT) খ্যাত উরফি। দেখতে চান?

উরফি মানে যেমন চমক, তেমনই উরফি মানে বিতর্কও। তাই তিনি যাই কিছু করেন সেটাই হয়ে ওঠে বিনোদনের টপ নিউজ। সম্প্রতি, উরফিকে পাওয়া গিয়েছে কনের সাজে একটি ধূসর রঙের লেহেঙ্গায়। তার অনুরাগীরা এবং তাকে যারা অপছন্দ করেন তারাও ভাবতে পারেনি যে উরফি হঠাৎ কাটাছেঁড়া জামা বা বিকিনি ছেড়ে লেহেঙ্গায় কেন? একেবারে নববধূ সাজে উরফি জাভেদ মারকাটারি।

উল্লেখ্য, মুম্বইয়ের পাপারাৎজিরা হামেশাই দৌড়াচ্ছেন উরফির পিছনে। তার ছবি ভিডিও এখন নেট মাধ্যমের হট টপিক। বর্তমানে সোশ্যাল মিডিয়ার সেনসেশন তিনি। একটা সময় হিন্দি ধারাবাহিক করতেন উরফি, কিন্তু তাতে করে তিনি তেমন কোনো পরিচিতি পাননি। অবশেষে যান করণ জোহর সঞ্চালিত বিগ বস ওটিটি প্ল্যাটফর্মে, সেখানেও বেশিদিন তার জায়গা হয়নি। মাত্র সাত দিনের মধ্যে চলে আসেন, আর এসেই নিজেকে একেবারে পাল্টে নেন তিনি। উদ্ভট ফ্যাশনের জন্য উরফি এখন একজন আইকন বলা যেতে পারে।

অবশ্য, অভিনেত্রী তথা এই মডেলের লেহেঙ্গা সাজ দর্শকদের বিশেষ মনে ধরেনি। এখানেও তিনি ট্রোল হয়েছেন। কারণ, দর্শক উরফিকে উদ্ভট পোশাকে দেখতে অভ্যস্ত, সেখানে এমন সুন্দর লেহেঙ্গায় তাকে দেখে অনেকেই তাজ্জব। কেউ কেউ এও বলেছেন এমন লাগছে যে লেহেঙ্গা যেকোনো সময় খসে যেতে পারে। কেউ কেউ বলেছেন যে পাগল লাগছে, গর্জিয়াস কাকে বলে এরা জানে না, ইত্যাদি ইত্যাদি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo