BollywoodHoop Plus

Adah Sharma: রাস্তার ধারে সব্জি বেচছেন আদা শর্মা!

‘হাসি তো ফাঁসি’ ফিল্মে পরিণীতি চোপড়া (Patineeti Chopra)-র পাশাপাশি নজর কেড়েছিলেন আরও এক অভিনেত্রী, আদা শর্মা (Adah Sharma)। পরিণীতির বড় দিদির চরিত্রে অভিনয় করেছিলেন আদা। আদার অভিনয় সকলের কাছে প্রশংসিত হয়েছিল। তবে হঠাৎই আদাকে দেখা গেল, আধ ময়লা শাড়ি পরে রাস্তার ধারে সব্জি বিক্রি করতে।

প্রথমে অনেকেই চমকে গিয়েছিলেন এই দৃশ্য দেখে। কারণ গীতাঞ্জলি নাগপাল (Geetanjali Nagpal)-এর ঘটনা সকলেরই জানা। একসময় বিখ্যাত মডেল ছিলেন গীতাঞ্জলি। কিন্তু ধীরে ধীরে ড্রাগের নেশায় ডুবে গিয়েছিলেন তিনি। ঘিরে ধরেছিল আর্থিক সমস্যা। পরবর্তীকালে রাস্তায় এসে দাঁড়ান গীতাঞ্জলি। পরে তাঁকে উদ্ধার করে একটি এনজিও। কিন্তু আদার সাথে এই ধরনের কোনো ঘটনা ঘটেনি। প্রকৃতপক্ষে, আদা শুটিং করছিলেন একটি ফিল্মের। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন বিদ্যুৎ জামওয়াল (Vidyut Jamwal)।

আদার এই ছবিটি ছিল তাঁর শুটিংয়ের। তিনি নিজেই ছবিটি শেয়ার করেছিলেন ইন্সটাগ্রামে। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে আদা লিখেছেন, তিনি শুনেছেন, সব্জির দাম বেড়ে গিয়েছে। এছাড়াও আদা কৃত্রিম পাতা দিয়ে তৈরি একটি অফ শোল্ডার গাউন পরা ছবি শেয়ার করেছেন আদা। গাউনটি ডিপ নেক। ইতিমধ্যেই এই ছবির ভিউয়ারস ছাড়িয়ে গিয়েছে দুই লক্ষ।

মাত্র 16 বছর বয়সে বলিউডে ডেবিউ করেছিলেন আদা। হরর ফিল্ম ‘1920’-তে দ্বৈত চরিত্রে তাঁর অভিনয় সকলের নজর কেড়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Adah Sharma (@adah_ki_adah)

whatsapp logo