whatsapp channel

Puja Banerjee: সদ্যোজাতকে কোলে নিয়ে কেঁদে ভাসালেন পূজা, ছেলে কৃশিবের জন্মদিনে প্রকাশ্যে সেই ভিডিও

মা সন্তানের বন্ধন হয়তো তারাই বেশি অনুভব করতে পারেন যখন একটা মেয়ে মা হয়ে ওঠে। মায়ের গর্ভে বেড়ে ওঠা সন্তান যখন ভূমিষ্ঠ হয়ে দুই হাতের মাঝে আসে তখন যেন মনে…

Avatar

HoopHaap Digital Media

মা সন্তানের বন্ধন হয়তো তারাই বেশি অনুভব করতে পারেন যখন একটা মেয়ে মা হয়ে ওঠে। মায়ের গর্ভে বেড়ে ওঠা সন্তান যখন ভূমিষ্ঠ হয়ে দুই হাতের মাঝে আসে তখন যেন মনে হয় জীবনের বড় উপহার ঈশ্বর প্রদান করলো। সেরকমই, ঠিক একই দিনে এক বছর আগে সদ্যজাত সন্তানকে কোলে নিয়ে কেঁদে ভাসিয়েছিলেন অভিনেত্রী পূজা ব্যানার্জী অর্থাৎ পূজা বন্দোপাধ্যায় (Puja Banerjee).

আদর করে ছেলের নাম রেখেছিলেন কৃশিব। কৃষ্ণ ও শিবের নামের যোগ বন্ধনে এই নতুন নাম। জন্মের সময় থেকে কৃশিবকে ক্যামেরার সামনে আনেননি অভিনেত্রী পূজা। তিন মাস কাটার পির ছেলেকে ক্যামেরার সামনে আনেন। এখন কৃশিব একজন সেলিব্রিটি কিড। তার দুষ্টুমি, হাসি, নতুন নতুন সাজ প্র্যায় সময় সোশ্যাল মিডিয়ার পাতায় ফুটে ওঠে।

কিছুদিন আগে পর্যন্ত কলকাতার মাটিতে পূজা ছিলেন সপরিবারে ফের ফিরেছেন মুম্বাই নগরীতে। আজ তার ছেলের এক বছর পূর্ণ হল। তাই এক্কেবারে প্রথম দিনের ভিডিও পোষ্ট করেন ‘পাপ’ ওয়েব সিরিজের অভিনেত্রী পার্বণী তথা পূজা। ভিডিওতে দেখা যাচ্ছে, সদ্যোজাত ছেলেকে কোলে নিয়ে হাসপাতালের বেডে অভিনেত্রী পূজা। কৃশিব একটি সাদা কাপড়ে জড়ানো। খুদে সদস্য তাকিয়ে আছে মায়ের দিকে, এদিকে আবেগে ভাসছেন অভিনেত্রী। কাদতে কাদতে ছেলেকে আদর করছেন অভিনেত্রী। দেখুন সেই মিষ্টি ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

উল্লেখ্য, গত বছর পুজোর আগেই তার প্রথম বাংলা ওয়েব সিরিজ ‘পাপ’ মুক্তি পেয়েছিল। এবছর তাকে আর ওয়েব সিরিজ বা মুভিতে দেখা যাচ্ছে না ঠিকই তবে পুজো বিজ্ঞাপনে তাকে দেখা যাচ্ছে এবং যাবে। কলকাতায় আসার এটাও একটা অন্যতম কারণ বলে জানান পূজা।

Avatar