whatsapp channel

Ranveer Singh: বাবা হতে চান না রণবীর সিং!

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)-এর সাথে রণবীর কাপুর (Ranbir Kapoor) -এর ব্রেক-আপের কারণ প্রায় অজানা নয় বললেই চলে। একসময় তাঁরা সম্পর্কে থাকলেও রণবীর দীপিকার সাথে প্রতারণা করেছিলেন। ফলে ব্রেক-আপ হয়েছিল তাঁদের।…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)-এর সাথে রণবীর কাপুর (Ranbir Kapoor) -এর ব্রেক-আপের কারণ প্রায় অজানা নয় বললেই চলে। একসময় তাঁরা সম্পর্কে থাকলেও রণবীর দীপিকার সাথে প্রতারণা করেছিলেন। ফলে ব্রেক-আপ হয়েছিল তাঁদের। বিভিন্ন সাক্ষাৎকারে দীপিকা এর ইঙ্গিত দিয়েছিলেন। তবে ব্রেক-আপের পরেও তাঁরা একসাথে অভিনয় করেছেন। এরপরেই রণবীর সিং (Ranveer Singh)-এর সাথে সম্পর্কে জড়িয়েছিলেন দীপিকা। 2018 সালে ইটালিতে রণবীরের সাথে সাতপাকে বাঁধা পড়েন তিনি। তবে সাম্প্রতিক কালে শোনা যাচ্ছিল, বিবাহ বিচ্ছেদের পথে হাঁটতে পারেন এই জুটি। কিন্তু আপাতত এই গুজবকে ব্যাকফুটে সরিয়ে সামনে এগিয়ে এল রণবীর সিং-এর বাবা হওয়ার খবর।

Advertisements

অবশ্যই অনস্ক্রিন, অফস্ক্রিন নয়। ঘটনার সূত্রপাত ঘটেছে ‘ব্রহ্মাস্ত্র টু’-কে ঘিরে। 2022 সালে মুক্তি পেয়েছিল ‘ব্রহ্মাস্ত্র’। অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee) পরিচালিত এই ফিল্মে শিবার চরিত্রে অভিনয় করেছিলেন রণবীর কাপুর। শিবা চরিত্রটির কারণে ফিল্মের পুরো নাম ছিল ‘ব্রহ্মাস্ত্র : পার্ট ওয়ান-শিবা’। এই ফিল্মের নায়িকা আলিয়া ভাট (Aliaa Bhatt) হলেও শিবার মা অমৃতার চরিত্রে এক ঝলক দেখা মিলেছিল দীপিকার। প্রকৃতপক্ষে, কাহিনী অনুসারে, অমৃতার সাথে দেবের সম্পর্কের কারণেই জন্ম হয়েছিল শিবার। ফলে চিত্রনাট্য অনুযায়ী, ‘ব্রহ্মাস্ত্র: পার্ট টু-দেব’-এ কাহিনীর গুরুত্বপূর্ণ অংশের উপর থেকে পর্দা ওঠার কথা ছিল।

Advertisements

দেবের চরিত্রে রণবীর সিং-এর অভিনয়ের জল্পনা গত বছর থেকে বারবার সামনে এলেও বর্তমানে শোনা যাচ্ছে, কোনোভাবেই রণবীর কাপুরের বাবার চরিত্রে অভিনয় করতে রাজি নন তিনি। ফলে ফিল্মের নির্মাতা ধর্মা প্রোডাকশন ও পরিচালক অয়ন পড়েছেন সমস্যায়। শেষ খবর পাওয়া অবধি জানা গিয়েছিল, 2025 সালে শুরু হবে ‘ব্রহ্মাস্ত্র: পার্ট টু -দেব’-এর শুটিং।

Advertisements

কিন্তু রণবীর সিং এই ফিল্মের প্রস্তাব নাকচ করার ফলে আপাতত সবকিছুই অনিশ্চিত হয়ে পড়েছে। তবে এটি অয়নের ড্রিম প্রোজেক্ট। ফলে নিশ্চয়ই তিনি কোনো না কোনো সমাধান করবেন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Ranveer Singh (@ranveersingh)

whatsapp logo
Advertisements