BollywoodHoop Plus

চলে গেলেন আলিয়ার কাছের সঙ্গী, মৃত্যুশোকে ভেঙে পড়লেন অভিনেত্রী!

২০২০ র শেষে ফ্যামিলি গেট টু গেদার আর তারও কিছুদিন আগে বয়ফ্রেন্ডের সঙ্গে গোয়া ট্যুর, সবমিলিয়ে বছর ভালোই চলছিল, কিন্তু এরই মধ্যে দুঃসংবাদ পেলেন অভিনেত্রী আলিয়া ভাট। নিজেই এদিন তাঁর ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করেন, সেখানে ক্যাপশনে লেখেন ‘গুডবাই মাই অ্যাঞ্জেল’। এই অ্যাঞ্জেল এর জন্য কেঁদে ভাসাচ্ছেন নায়িকা। কিন্তু এই অ্যাঞ্জেল কে?

আলিয়া বিড়াল পুষতে পছন্দ করেন। তাঁর বাড়িতে এমন অনেক বিড়াল আছে যাদের সঙ্গে দারুন সময় কাটান তিনি। সম্প্রতি পোষ্যর মৃত্যুতে ভেঙে পড়লেন আলিয়া ভাট। পোষ্যের নাম শিবা। সাদা ফটফটে একটা বিড়ালকে কোলে নিয়ে এদিন আলিয়া ছবি পোস্ট করেন। কোলে জড়িয়ে আদর করছেন তাঁর অ্যাঞ্জেলকে। আচমকা তাঁর নাদুসনুদুস বিড়ালটি মারা যায়। তারপরেই কাঁদতে কাঁদতে ছবি পোস্ট করেন অভিনেত্রী।

কিন্তু শুধুই কি শোক? নাকি নতুন ছবির কোন শ্যুটিং করছেন তিনি? সূত্রের খবর, বর্তমানে সঞ্জয় লীলা বনশালির গাঙ্গুবাই কাঠিওয়াড়ির শ্যুটিং নিয়ে ব্যস্ত আলিয়া ভাট। ব্রহ্মাস্ত্রের কাজ শেষ করার পরেই গোয়া ট্যুরে যান অভিনেত্রী। ফিরে এসেই রাজস্থানের রণথম্ভোরে সপরিবারে সময় কাটান অভিনেত্রী। এমনকি দীপিকার জন্মদিনেও বেশ খুশি ছিলেন আলিয়া। বর্তমানে আলিয়া এখন গাঙ্গুবাই কাঠিওয়াড়ির শ্যুটিং নিয়ে ব্যস্ত, ঠিক সেই সময় রণবীর শেষ করে ফেলেন শামসেরার শ্যুটিং। সব মিলিয়ে ক্যারিয়ার এখন তুঙ্গে আলিয়ার। এরপরেও প্রিয় পোষ্যের মৃত্যুতে শিশুদের মতন আবেগে কাঁদলেন জনপ্রিয় অভিনেত্রী।

whatsapp logo