whatsapp channel

Sneha Chatterjee: দুধের শিশুকে বাড়িতে রেখে অভিনয়ে ফিরতে ভয় পাচ্ছেন স্নেহা চট্টোপাধ্যায়

অবশেষে কাজে ফিরছেন অভিনেত্রী স্নেহা চট্টোপাধ্যায়। ছোটপর্দায় শেষবার 'নকশি কাঁথাতে' দেখা গিয়েছে স্নেহাকে। খল চরিত্রে অভিনয় করেন তিনি। সেইসময় রোহিণী ওরফে স্নেহাকে দেখলেই দর্শক তেলে বেগুনে জ্বলে উঠতো। কিন্তু, নকশি…

Avatar

অবশেষে কাজে ফিরছেন অভিনেত্রী স্নেহা চট্টোপাধ্যায়। ছোটপর্দায় শেষবার ‘নকশি কাঁথাতে’ দেখা গিয়েছে স্নেহাকে। খল চরিত্রে অভিনয় করেন তিনি। সেইসময় রোহিণী ওরফে স্নেহাকে দেখলেই দর্শক তেলে বেগুনে জ্বলে উঠতো। কিন্তু, নকশি কাঁথা শেষ হতেই নিজের জীবনের নতুন অধ্যায় শুরু করেন অভিনেত্রী। মা হলেন। জন্ম দেন পুত্র সন্তানের। গত বছর ফেব্রুয়ারি মাসে স্নেহা ও সংলাপের কোল জুড়ে আসে শুক্তো। ভাবছেন এ কেমন নাম? আসলে, স্নেহা ও সংলাপ ছেলের নাম রেখেছেন তুরুপ এবং শুক্তো।

সম্প্রতি, মাতৃত্বকালীন ছুটি শেষ করে কামব্যাক করছেন স্নেহা। বহুবছর লীনা গঙ্গোপাধ্যায়ের হাত ধরেই কাজ করেন স্নেহা, এবারে ঘরানা বদল করলেন। অভিনেত্রী এবারে পজিটিভ চরিত্রে কাজ করছেন লালকুঠি ধারাবাহিকে। ইতিমধ্যে, এই ধারাবাহিক জি বাংলায় সম্প্রচারিত হচ্ছে। এখানে, রুকমা রায়ের দিদির ভূমিকায় অভিনয় করবেন তিনি।

স্নেহা বরাবর ধারাবাহিকে কাজ করে গিয়েছেন। প্রথম তাকে দেখা যায় ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকে মঞ্জরী হিসাবে। পরবর্তীতে ‘সুবর্ণলতা’ করে বিশেষ পরিচিতি পান। ধীরে ধীরে নেগেটিভ চরিত্রে হাত পাকিয়ে নেন স্নেহা। ‘জলনূপুর’, ‘নকশিকাঁথা’ গল্পে নেগেটিভ চরিত্র করে দর্শকদের মনে বিশেষ জায়গা বানিয়ে নিন তিনি। হয়ে ওঠেন পাক্কা খল নায়িকা।

এবারে, এই খল নায়িকা ভয় পাচ্ছেন কাজে ফিরতে। কিন্তু, কথা দিয়েছেন তাই কাজে ফিরতেই হবে।তাছাড়া, কাজ হাতছাড়া করা মানে অনেকটা পিছিয়ে যাওয়া। তাই, শুক্তোকে বাড়িতে রেখেই শ্যুটিংয়ে যাবেন তিনি। স্নেহার কথায়, “আসলে এই প্রথমবার ছেলেকে ছেড়ে শুটিংয়ে বেরব, জানি না তুরুপ কীভাবে রিঅ্যাক্ট করবে। ও আমার উপর পুরোপুরি নির্ভরশীল। ওকে রেখে যাওয়াটাও আমার কাছে চাপের। এদিকে যে চরিত্রটায় ফিরছি, এমন চরিত্র আগে করিনি। সেটা নিয়েও ভয়ে আছি”।

whatsapp logo