whatsapp channel

সিকুইনড ব্লাউজে উঁকি দিচ্ছে গোপন জিনিস, নেটদুনিয়ায় ঝড় তুললেন ছোট পর্দার পারুল

প্রমিতা চক্রবর্তী (Promita Chakraborty) গত কয়েক বছর ধরে অভিনয় জগৎ থেকে দূরে রয়েছেন। তবে একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করেন তিনি ও তাঁর স্বামী রুদ্রজিৎ মুখোপাধ্যায় (Rudrajit Mukherjee)। প্রমিতা ও রুদ্রজিৎ ইউটিউব…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

প্রমিতা চক্রবর্তী (Promita Chakraborty) গত কয়েক বছর ধরে অভিনয় জগৎ থেকে দূরে রয়েছেন। তবে একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করেন তিনি ও তাঁর স্বামী রুদ্রজিৎ মুখোপাধ্যায় (Rudrajit Mukherjee)। প্রমিতা ও রুদ্রজিৎ ইউটিউব চ্যানেল রয়েছে। তাতে তাঁরা নিয়মিত ভ্লগ পোস্ট করেন। সোশ্যাল মিডিয়াতেও তাঁরা যথেষ্ট অ্যাকটিভ। কিছুদিন আগেই বাড়ির কোজাগরী লক্ষ্মীপুজোর ছবি ও ভিডিও শেয়ার করেছিলেন রুদ্রজিৎ ও প্রমিতা। এবার প্রমিতা শেয়ার করলেন নিজের একটি নতুন ছবি।

Advertisements

ইন্সটাগ্রামে প্রমিতার শেয়ার করা ছবিটি লক্ষ্য করলে বোঝা যাবে, অনেকটাই বদলে গিয়েছেন তিনি। আগের তুলনায় ওজন ঝরিয়েছেন প্রমিতা। বদলে গিয়েছে স্টাইল স্টেটমেন্ট। প্রমিতা হয়ে উঠেছেন আরও সুন্দরী। কলকাতার একটি নামী রুফটপ রেস্তোরাঁয় ছবিটি তুলেছেন তিনি। প্রমিতার পরনে রয়েছে রুপোলি সিকুইনের কারুকার্য করা শাড়ি। এই শাড়ির সাথে তিনি টিম আপ করেছেন একই ডিজাইনের অফ শোল্ডার ব্লাউজ। ব্লাউজটির নেকলাইন ডিপ হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে প্রমিতার ক্লিভেজ। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। চুলের কিছু অংশ বাঁ কাঁধের উপর দিয়ে সামনে এসে পড়েছে। এই শাড়ির সাথে প্রমিতার মেকআপ যথেষ্ট উজ্জ্বল। শিমারি ন্যুড শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহারে দুই চোখ সাজিয়ে তুলেছেন তিনি। ঠোঁট রাঙিয়েছেন উজ্জ্বল লাল রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি হাইলাইটারের ব্যবহার।

Advertisements

প্রমিতার দুই কানে রয়েছে স্টোন স্টাডেড সিলভার ইয়ারিং। ডান হাতে রয়েছে সিলভারের ব্রেসলেট। দুই হাতের আঙুলে রয়েছে স্টোন স্টাডেড সিলভারের আংটি। সোনালি রঙের ব্যাকগ্রাউন্ডের সামনে দাঁড়িয়ে ছবিটি তুলেছেন প্রমিতা। ছবিটি শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, চোখের পলকে হারিয়ে যাওয়া সৌন্দর্যকে আবারও তুলে ধরেছেন তিনি। এই ক্যাপশনের সাথে প্রমিতা জুড়েছেন সোনালি তারার ইমোজি।

Advertisements

প্রমিতার অনুরাগীদের একাংশ তাঁর ছবির প্রশংসা করেছেন। কিন্তু নজর কেড়েছে রুদ্রজিৎ-এর কমেন্ট। তিনি লিখেছেন, ‘ফিদা’ হয়ে গিয়েছেন স্ত্রীর সৌন্দর্যে। প্রত্যুত্তরে প্রমিতা স্বামীকে ‘বেবি’ সম্বোধন করে চুম্বনের ইমোজি পোস্ট করেছেন।

Advertisements

whatsapp logo
Advertisements