whatsapp channel

ভেঙে গেল দীর্ঘদিনের প্রেম, সম্পর্ক নিয়ে মুখ খুললেন ‘রাখি বন্ধন’-এর বন্ধন

রাখি বন্ধন ধারাবাহিক দিয়ে পথ চলা শুরু। ভীষণ হ্যান্ডসাম পুরুষ শুভ্রজিৎ সাহা। এখন রয়েছেন নয়নতারা ধারাবাহিকের লিড চরিত্রে। অবশ্য এর মধ্যে করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকে যদু চরিত্রে অভিনয় করে বিশেষ…

Avatar

HoopHaap Digital Media

রাখি বন্ধন ধারাবাহিক দিয়ে পথ চলা শুরু। ভীষণ হ্যান্ডসাম পুরুষ শুভ্রজিৎ সাহা। এখন রয়েছেন নয়নতারা ধারাবাহিকের লিড চরিত্রে। অবশ্য এর মধ্যে করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকে যদু চরিত্রে অভিনয় করে বিশেষ পরিচিতি পান শুভ্রজিৎ। হাতে কাজ যেমন রয়েছে, তেমনই বেশ সুপুরুষ নয়নতারা ধারাবাহিকের সমুদ্র। কিন্তু, এরপরেও ব্রেক আপ কিসের জন্যে?

আজকাল টলিউড বা ফিল্ম ইন্ডাস্ট্রিতে যতটা না প্যাচ আপ হচ্ছে, তার থেকে বেশি ব্রেক আপ হচ্ছে। এর কারণ কি সময়ের অভাব? নাকি বেটার অপশন খোঁজার স্বভাব?

গুঞ্জন, অভিনেতা শুভ্রজিৎ সাহা সম্পর্কে ছিলেন রাসমণি ধারাবাহিকের পদ্মমনি ওরফে দিয়া চক্রবর্তীর সঙ্গে। বহুদিনের সম্পর্ক থাকার পরেও একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার সময় শুভ্রজিৎ পরিস্কার জানিয়ে দেন যে দিয়া চক্রবর্তীর সঙ্গে তার আর কোনো সম্পর্ক নেই, অর্থাৎ তারা একে অপরের টাচে নেই। তবে দিয়া জীবনে সাফল্য পাক এমনটা চেয়েছেন অভিনেতা।

সম্প্রতি কোভিড জয় করে উঠলেন অভিনেতা শুভ্রজিৎ সাহা। আপাতত বাড়ি থেকেই শ্যুটিং করছেন। বিয়ে প্রসঙ্গে তার মতামত জীবনে এখন একটাই লক্ষ্য, কাজে ফোকাস করা । বিয়ে, প্রেম এ সব থেকে দূরে দূরে রাখছেন নিজেকে শুভ্রজিৎ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media