Bengali SerialHoop Plus

Gourab-Devlina: ঋদ্ধিমানের মতো বদমেজাজি হলে গৌরবের সঙ্গে সংসার টিকত না, মুখ খুললেন দেবলীনা

পর্দায় স্ত্রী খড়ির পাশে একেবারেই দাঁড়াতে দেখা যায় না ঋদ্ধিমানকে। যদি বাস্তবে এরকম করেন গৌরব তাহলে কি করবেন দেবলীনা? একটি সংবাদমাধ্যমকে দেবলীনা জানান যে গৌরবকে দেখলে হয়তো বোঝা যায় না, তবে ছোটপর্দার ঋদ্ধিমান বাস্তবেও বেশ রাগী। যদিও ওঁর বহিঃপ্রকাশ ঋদ্ধিমানের থেকে অনেকটাই আলাদা। তবে হ্যাঁ এত চেঁচামেচি করলে, বদমেজাজ থাকলে সম্পর্ক টিকত না। কারণ অহেতুক চেঁচামেচি দেবলীনা একদম সহ্য করতে পারেন না।

সারাদিনের ব্যস্ততার পর আর বাড়িতে গাঁটছড়া নিয়ে আলাদা করে কোনো ‌কথা হয়না তাদের। মাঝে মাঝে কি অভিনয়ের ক্ষেত্রে স্ত্রী হিসেবে কোনো বিশেষ পরামর্শ দেন দেবলীনা? উত্তরে তিনি বলেন যে, গৌরব এত দক্ষ অভিনেতা যে তার কোনো টিপসই প্রয়োজন পড়ে না। যদি কোন দৃশ্যে গৌরবকে ভালো অভিনয় করতে দেখেন দেবলীনা তাহলে সঙ্গে সঙ্গে তা ফোন করে জানান। এই সপ্তাহে মিঠাইকে হারিয়ে আবারো বেঙ্গল টপার গাঁটছড়া। আর গৌরবের সাফল্যের রীতিমতো আপ্লুত দেবলীনা।

ছোটপর্দায় লোকের মুখে মুখে এখন গৌরব শোলাঙ্কি জুটি। খড়ি ঋদ্ধির খুনসুটি লড়াই এর সাথে যে চাপা ভালোবাসা আছে তা দর্শকরা বুঝতে পারছেন ধীরে ধীরে। এই জুটির এরকম সাফল্য দেখে কি বলছেন গৌরবের স্ত্রী দেবলীনা। তিনি বলেন যে ধারাবাহিকের প্রযোজকদের তিনি বলেছেন চিত্রনাট্য এত ভালো লেখা হচ্ছে সেটা নিয়ে। গৌরব-শোলাঙ্কির রসায়নও খুব ভাল ফুটছে পর্দায়। ‘বাবা বেবি ও’ ছবিতে প্রথম একসঙ্গে জুটি বাঁধেন তারা বড় পর্দায় এই জুটির সাফল্য ছোটপর্দায় আরো কার্যকর হয়েছে বলে মনে করেন তিনি। তার সঙ্গে শোলাঙ্কির বন্ধুত্ব বেশ জমে গিয়েছে।

কিছুদিন আগেই একটি পার্টিতে একসঙ্গে ধরা দিতে দেখা গিয়েছিল গাঁটছড়া টিম এবং দেবলীনাকে। টানা দশ সপ্তাহ ধরে বেঙ্গল টপার গাঁটছড়া। মাঝের রেটিং কমলেও এখন আবার নিজের শীর্ষস্থানে ফিরে এসেছে সে। আগামীতে কি হয় দ্যূতি কি আদেও ধরা পড়বে নাকি খড়ির ওপর সব দোষ দিয়ে পড়বে এতে এই জানতে আগ্রহী উন্মুখ দর্শকবৃন্দ।

whatsapp logo