whatsapp channel

Ranveer-Karan: গোপনাঙ্গ নিয়ে করণের কাছে ব্যক্তিগত কথা ফাঁস রণবীরের

‘কফি উইথ করণ’-এ করণ জোহর (Karan Johar)-এর ট্রিকি প্রশ্নের সম্মুখীন হতে হয় সব সেলিব্রিটিকেই। এই কারণেই এই চ্যাট শো দর্শকদের অন্যতম পছন্দের। এমনকি এই চ্যাট শোয়ের জনপ্রিয়তা প্রমাণ করতেও কূটকৌশল…

Avatar

‘কফি উইথ করণ’-এ করণ জোহর (Karan Johar)-এর ট্রিকি প্রশ্নের সম্মুখীন হতে হয় সব সেলিব্রিটিকেই। এই কারণেই এই চ্যাট শো দর্শকদের অন্যতম পছন্দের। এমনকি এই চ্যাট শোয়ের জনপ্রিয়তা প্রমাণ করতেও কূটকৌশল বেছে নিয়েছিলেন করণ। তিনি বুধবার জানিয়েছিলেন আর ফিরবে না ‘কফি উইথ করণ’। এর ফলে তাঁর অনুরাগীদের একাংশ মন খারাপ করেছিলেন। কিন্তু এরপরেই একশো আশি ডিগ্রি ঘুরে গিয়ে করণ জানিয়েছেন, নতুন ভাবে ফিরবে ‘কফি উইথ করণ’। তবে এবার তা দেখা যাবে কেবলমাত্র ডিজনি হটস্টার ওটিটিতে। শোনা যাচ্ছে , নতুন সিজনের প্রথম পর্বে অতিথি হিসাবে উপস্থিত হতে চলেছেন রণবীর সিং (Ranveer Singh) ও আলিয়া ভাট (Alia Bhatt)।

তবে এই প্রথমবার নয়, এর আগেও রণবীর ও আলিয়া আলাদাভাবে ‘কফি উইথ করণ’-এর বহু সিজনে এসেছিলেন। একবার রণবীর এসে এমন একটি কথা বলেছিলেন যাতে চমকেছিলেন করণও। রণবীর ফাঁস করেছিলেন তাঁর অত্যন্ত ব্যক্তিগত তথ্য। প্রকৃতপক্ষে, ওই পর্বে করণই রণবীরকে নিজের সম্পর্কে এমন তিনটি জিনিস বলতে বলেছিলেন যা কেউ জানে না। রণবীর প্রায় সঙ্গে সঙ্গেই জানিয়েছিলেন, রাত দশটার পর তিনি নিম্নাঙ্গে অন্তর্বাস পরেন না। রণবীরের কথা শুনে তাঁর পাশে বসা অনুষ্কা শর্মা (Anushka Sharma)-ও চমকেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Ranveer Singh (@ranveersingh)

তবে এতটা চমকানোর মতো কোনো কথা বলেননি রণবীর। ভারতবর্ষ গ্রীষ্মমন্ডলে অবস্থিত হওয়ার কারণে এই দেশে হিউমিডিটি তুলনামূলক ভাবে বেশি। ফলে প্রয়োজন না থাকলে ইদানিং চিকিৎসকরাও বারণ করছেন অতিরিক্ত অন্তর্বাস পরতে। তবে অনেক আগে থেকেই কিন্তু দেশ-বিদেশ নির্বিশেষে পুরুষরা বাড়িতে থাকাকালীন বা রাতের দিকে অন্তর্বাস বর্জন করে চলেন। এই ঘটনা নতুন কিছু নয়।

তবে এবার যদি ‘কফি উইথ করণ’-এর প্রথম পর্বে উপস্থিত হন রণবীর ও আলিয়া, তাহলে বুঝতে হবে এখানেও কাজ করেছে করণের কৌশলী মনোভাব। কারণ রণবীরের স্ত্রী দীপিকা (Deepika Padukone) কিন্তু আলিয়ার স্বামী রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর প্রাক্তন। করণও তাহলে ‘খেলা হবে’ মনোভাব নিয়ে চলছেন!

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)