Bengali SerialHoop Plus

Ranojoy Bishnu: ভাত খেয়েই ‘সিক্স প্যাক’! কিভাবে সম্ভব? জানালেন অনুজ

ফিট চেহারা, সিক্স প্যাক বডির সঙ্গে মানানসই অভিনয়। এই তিন গুনে বাংলা ধারাবাহিকে বেশ নাম কুড়িয়েছেন রণজয় বিষ্ণু (Ranojoy Vishnu)। সম্প্রতি ‘গুড্ডি’ (Guddi)ধারাবাহিকে তাঁর অভিনয় মন কেড়েছে দর্শকের। তবে অভিনয়ের থেকেও তার শারীরিক গঠনের আভিজাত্যে এখন পাগল বাঙালি তরুণীদের একাংশ। চরম ব্যস্ততার মাঝেও নিজেকে ফিট রাখতে ভোলেন না রণজয়। টলিপাড়ায় ‘ফিটনেস ফ্রিক’ হিসাবেও বেশ নামডাক রয়েছে রণজয়ের। কিন্তু কিভাবে এত ফিটনেস বজায় রাখেন অভিনেতা? কি রয়েছে তার খাদ্যাভ্যাসের তালিকায়?

কোনোরকম রহস্য লুকিয়ে নেই অভিনেতার এই ফিটনেসে। সাধারণ খাবারের সঙ্গে নিয়মিত ওয়ারকাউটের ফলেই শরীরের এমন গঠন, এমনটা জানিয়েছেন রণজয় নিজেই। অভিনেতা জানান, “আমি খুবই খাদ্যরসিক। যতই ডায়েট করি না কেন, খাবার থেকে দূরে থাকা অসম্ভব। তা ছাড়া, যে আবহাওয়ায় আমরা থাকি, তাতে খুব কঠিন ডায়েট করাও সম্ভব নয়। কিন্তু যদি মেপে খাওয়াদাওয়া করি, তা হলে ওজন নিয়ন্ত্রণে থাকে। পাশাপাশি, ধারাবাহিক ভাবে শরীরচর্চাও করতে হবে। তার জন্য যে সব সময় জিমে যেতে হবে, তার কোনও মানে নেই। যোগাসন, হাঁটাহাঁটি করলেও হবে। কিন্তু প্রতি দিন করতে হবে।” কিন্তু প্রশ্ন হচ্ছে, শরীরচর্চা কিভাবে করেন অভিনেতা? এ প্রসঙ্গে অভিনেতা রণজয় বিষ্ণু জানান, “আমি এখন সপ্তাহে তিন-চার দিন মিক্সড মার্শাল আর্টস করি। ওয়েট ট্রেনিং করি। এইচএইচআই, কার্ডিয়োও থাকে সেই তালিকায়।”

কিন্তু খাদ্যরসিক ধনঞ্জয়ের প্রতিদিনের খাবারের তালিকায় কি কি থাকে। অভিনেতা জানিয়েছেন, “সকালে উঠে লেবু-জল, জিরের জল খাই। মরসুমি ফল খাই। সকালের খাবারে মূলত চিয়াবীজ, ফ্ল্যাক্সের বীজ, ওট্‌স, মুসলি থাকে। দুপুরে ভাত, ডাল, মাছ বাড়িতে যা রান্না হয়, সেগুলি খেয়ে নিই। সন্ধ্যায় খিদে পেলে শুকনো খোলায় ভাজা বাদাম আর চিঁড়ে ভাজা খেয়ে নিই। শুটিং না থাকলে সন্ধ্যায় জিমে যাই। ফিরে এসে তিন-চারটে ডিম খেয়ে নিই। ব্যস ওটাই আমার রাতের খাবার। অনেকেই ভাবেন আমি ভাত খাই না। সিক্সপ্যাক তৈরির পর্বেও ভাত খেতাম। কোনও সমস্যা হয়নি।”

 

View this post on Instagram

 

A post shared by RANO JOY (@rano_joy22)

সহজ খাদ্যাভ্যাস এবং নিয়মিত শরীরচর্চাতেও যে শারীরিক গঠন ঠিক রাখা যায়, তা আগেও দেখিয়েছেন বাঙালি বডি-বিল্ডার মনোহর আইচ(Monohor Aich)। আর তার দেখানো পথে হেঁটেই সুপার ফিট রণজয় বিষ্ণুও।

 

View this post on Instagram

 

A post shared by RANO JOY (@rano_joy22)

whatsapp logo