BollywoodHoop Plus

Rhea Chakraborty: সুশান্তকে ভুলে আবারো এই কোটিপতির সাথে সম্পর্কে জড়ালেন রিয়া চক্রবর্তী!

রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)-র নামে চার্জশিট তৈরি হলেও তা নিয়ে তাঁর মাথাব্যথা নেই। অন্তত তাঁর মানসিকতা দেখে তাই মনে হয়। খুব সহজে তিনি ভুলে গেলেন সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-কেও। বর্তমানে আবারও নতুন সম্পর্কে জড়িয়ে পড়েছেন রিয়া। শোনা যাচ্ছে, সীমা সাজদেহ (Seema Sajdeh)-র ভাই বান্টি সাজদেহ (Bunty Sajdeh)-এর সাথে সম্পর্কে জড়িয়েছেন তিনি।

বান্টি পেশায় একজন প্রযোজক। রিয়া ও বান্টির ঘনিষ্ঠ জনরা জানিয়েছেন, তাঁরা একে অপরের সাথে এই সম্পর্কে খুশি। গত দুই বছরে রিয়ার দুঃসময়ে বান্টিই ছিলেন তাঁর সাপোর্ট সিস্টেম। প্রযোজক হওয়ার পাশাপাশি বান্টি করনেরস্টোন স্পোর্টসের সিইও। এটি একটি ট‍্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সি। বহুদিন ধরেই রিয়ার প্রফেশনাল কমিটমেন্ট সামলাচ্ছে এই কোম্পানি। এমনকি সুশান্ত মামলায় বান্টিকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছিল। দীর্ঘদিন ধরে সুশান্তের সাথে সম্পর্কে ছিলেন রিয়া। অন্তত সুশান্তের মৃত্যুর পর তিনি নিজেই এই দাবি করেছিলেন। এমনকি রিয়ার অনুরোধেই সুশান্ত বান্দ্রার বিলাসবহুল অ্যাপার্টমেন্টে উঠে আসেন। 14 ই জুন এই অ্যাপার্টমেন্ট থেকেই সুশান্তের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। কুপার হাসপাতালে পোস্টমর্টেমের উপর উঠে আসে আত্মহত্যার তত্ত্ব। কিন্তু তা মানতে নারাজ সুশান্তের পরিবারের সদস্যরা তাঁর মৃত্যুর জন্য রিয়াকে দায়ী করেন। রিয়ার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়।

রিয়ার বিরুদ্ধে সিবিআই-এর হাতে আসে মাদক সরবরাহের প্রমাণ। তাঁকে গ্রেফতার করা হয়। মাদক মামলায় অভিযুক্ত রিয়া প্রায় এক মাসের কাছাকাছি বায়কুল্লা জেলে বন্দি ছিলেন। একই সাথে গ্রেফতার করা হয়েছিল তাঁর ভাই শৌভিক (Shouvik Chakraborty)-কেও। পরে দুজনেই জামিনে মুক্ত হন। কিন্তু সাম্প্রতিক কালে ফাইল হওয়া চার্জশিটের কারণে আবারও কারাদণ্ড হতে পারে রিয়ার। তবে গত আড়াই বছরে বারবার বলিউডে রিয়ার কামব্যাক করার সম্ভাবনার কথা শোনা গেলেও তা বাস্তবায়িত হয়নি।

ফলে বান্টির সাথে এই সম্পর্ক রিয়ার কাছে কোনো ডিল কিনা, তা নিয়ে সন্দেহ রয়েছে। কারণ মামলায় বিচারাধীন এক অভিনেত্রীর সাথে এত সহজে কি করে সম্পর্কে জড়িয়ে পড়লেন এক প্রযোজক? নাকি রিয়াই কেরিয়ারে ঘুরে দাঁড়ানোর জন্য ব্যবহার করছেন বান্টিকে?

 

View this post on Instagram

 

A post shared by Bunty Sajdeh (@buntysajdeh)

whatsapp logo