Advertisements

Kar Kache Koi Moner Kotha: দজ্জাল ইমেজ ভেঙে চুটিয়ে কোমর দোলালেন শিমুলের শাশুড়ি, রইল ভিডিও

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

জি বাংলায় নতুন শুরু হওয়া সিরিয়ালগুলির মধ্যে অন্যতম ‘কার কাছে কই মনের কথা’ (Kar kache koi moner kotha)। এই সিরিয়ালের হাত ধরেই আবারো জি তে ফিরে এসেছেন অভিনেত্রী মানালি মনীষা দে (Manali Manisha Dey)। একজন মেয়ের বিয়ের পরে শ্বশুরবাড়িতে হওয়া অত্যাচার আর তার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর কাহিনিই তুলে ধরা হচ্ছে এই সিরিয়ালে। শিমুল আর তার শাশুড়ির অভিনয় ইতিমধ্যেই বুঁদ করে ফেলেছে দর্শকদের। শিমুল ওরফে মানালির শাশুড়ি মায়ের ভূমিকায় অভিনয় করছেন প্রবীণ অভিনেত্রী রীতা দত্ত চক্রবর্তী (Rita Dutta Chakravarti)।

বিয়ের পর থেকেই শিমুলের জীবন কার্যত দুর্বিষহ করে তুলেছে তার শাশুড়ি। উঠতে বসতে খোঁটা শোনানো থেকে শুরু করে বউমার গায়ে হাত পর্যন্ত তুলতে ছাড়েন না তিনি। এই মুহূর্তে বাংলা সিরিয়ালের সবথেকে দজ্জাল শাশুড়িদের তালিকায় নাম লিখিয়ে ফেলেছেন রীতা দত্ত চক্রবর্তী। তাঁর বাস্তবধর্মী অভিনয় দেখে অনেক সময়ই দর্শক ভুলে যেতে বসেন যে আসলে এটা অভিনয়। তাঁর অভিনীত চরিত্রটির উপরে প্রায়ই ক্ষোভ উগরে দিতে দেখা যায় সিরিয়ালের দর্শকদের। এমনকি ধারাবাহিকের শুরুতেই এই চরিত্রটির এক কাণ্ডে বিতর্কের ঝড় উঠেছিল নেটপাড়ায়।

ফুলশয্যার রাতে ছেলের বিছানায় শাশুড়ির ঘুমানোর দৃশ্য দেখে ছিছিক্কার জুড়েছিল দর্শকদের একাংশ। তবে বিতর্ক যতই হোক না কেন, রীতা দত্ত চক্রবর্তীর অভিনয় দক্ষতার দিকে আঙুল তোলার সাহস কারোর নেই। এর আগেও একাধিক সিরিয়ালে খলনায়িকার চরিত্রে অভিনয় করে নিজের ছাপ রেখেছেন তিনি দর্শক মনে। তবে এবারে সম্পূর্ণ ভিন্ন রূপে ধরা দিলেন অভিনেত্রী। নিজের এক নতুন প্রতিভা তুলে ধরলেন সর্বসম্মুখে।

‘পার্টনার’ ছবির ‘ওহ মাই লভ’ গানের সঙ্গে বেশ মজা করেই নাচতে দেখা গেল রীতা দত্ত চক্রবর্তীকে। সঙ্গী হলেন কার কাছে কই মনের কথা সিরিয়ালের দুই অভিনেত্রী কুয়াশা বিশ্বাস এবং সৃজনী মিত্র। তাঁদের মজাদার রিল ভিডিও এই মুহূর্তে ভাইরাল নেটপাড়ায়। তবে তরুণী অভিনেত্রীরা জানান, তাঁদের বায়নায় সাড়া দিয়েই এই ভিডিওটি বানাতে রাজি হয়েছেন রীতা দত্ত চক্রবর্তী। নেটিজেনরাও দজ্জাল শাশুড়ির এই রূপ দেখে বেশ চমকিত।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow