BollywoodHoop Plus

Kriti Kharbanda: সাদা লেসের ব্রালেটে নেটদুনিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী কৃতি

কৃতি শ‍্যানন (Kriti Shannon) বলিউডের অন্যতম সফল তারকা। কিন্তু তিনি ছাড়াও বি টাউনে রয়েছেন আরও এক কৃতি। তাঁর নাম কৃতি খারবান্দা (Kriti Kharbanda)। কৃতি খারবান্দা যথেষ্ঠ ভালো অভিনেত্রী হলেও বলিউডে তিনি তুলনামূলক ভাবে সফল নন। কিন্তু তবু তিনি হাল ছাড়েননি। যথেষ্ট কড়া ডায়েট ও ওয়ার্কআউটের মাধ্যমে নিজেকে গ্ল‍্যামারাস রেখেছেন কৃতি। প্রায়ই তিনি সোশ্যাল মিডিয়ায় নিজের বিভিন্ন ছবি শেয়ার করেন। নেটিজেনদের একাংশ তাঁর প্রশংসায় পঞ্চমুখ।

1990 সালের 21 শে অক্টোবর দিল্লির একটি পঞ্জাবি পরিবারে জন্মগ্রহণ করেন কৃতি। দিল্লিতে তাঁর স্কুলিং সম্পূর্ণ করে উচ্চশিক্ষার জন্য বেঙ্গালুরু চলে এসেছিলেন তিনি। কিন্তু বরাবর অভিনেত্রী হতে চেয়েছিলেন কৃতি। ফলে পড়াশোনার পাশাপাশি দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রিতে অডিশন দিতে শুরু করেন তিনি। উনিশ বছর বয়সে তেলেগু ফিল্ম ‘বনি’-র মাধ্যমে অভিনয় জগতে ডেবিউ করেন কৃতি। এরপর তাঁকে পিছন ফিরে তাকাতে হয়নি। একাধিক তেলেগু, কন্নড় ও মালয়ালম ফিল্মে অভিনয় করেছেন কৃতি।

তবে বলিউডে একগুচ্ছ ফিল্মে অভিনয়ের পরেও মেলেনি স্টারডম। কৃতি অভিনীত ফিল্মগুলির মধ্যে উল্লেখযোগ্য হল ‘গেস্ট ইন লন্ডন’, ‘শাদি মে জরুর আনা’, ‘হাউসফুল 4’। তবে বক্স অফিসে সবকটি ফিল্ম চূড়ান্ত অসফল। ফলে কৃতির বলিউড কেরিয়ারেও লেগেছে গ্রহণ। তবে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট জনপ্রিয় তিনি। সম্প্রতি কৃতি নিজের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন।

ছবিগুলিতে কৃতির পরনে রয়েছ হালকা গ্রে রঙের ওয়ান শোল্ডার বিকিনি। সুইমিং পুলের জলে নেমে ফটোশুট করেছেন কৃতি। কখনও জলের মধ্যে ডুবে রয়েছে তাঁর পুরো শরীর। এছাড়াও কয়েকটি ছবিতে নজর কেড়েছেন কৃতি। তার মধ্যে একটি ছবিতে তাঁর পরনে রয়েছে ফ্রন্ট ওপেন সাদা শার্ট। ভিতরে ডিপ নেক লেসের ব্রালেট ও সাদা হট প্যান্ট। অপর একটি ছবিতে লেমন ইয়েলো রঙের প্রিন্টেড স্প্যাগেটি স্লিভ ড্রেসে নজর কেড়েছেন কৃতি।

whatsapp logo