খোলামেলা জিম পোশাকে নেটদুনিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী মৌনি রায়

HoopHaap Digital Media

বলিউডের অভিনেত্রী মৌনি রায় সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে অ্যাক্টিভ থাকে। তিনি কি ভাবছেন কি করছেন তা সব সময় অনুরাগীদের জন্য শেয়ার করতে থাকেন ইনস্টাগ্রামের মাধ্যমে। এছাড়াও এই ঘর বন্দী অবস্থায় তার অনুরাগীদের নিরাশ না করে সব দিনই ছবি পোস্ট করেছেন। এই ছবি গুলোর জন্য তার ঝুলিতে বহু প্রশংসা ভরেছে। তিনি ছবি পোস্ট করুক বা ভিডিও সব সময় তিনি প্রশংসা পায়।

সম্প্রতি তিনি কিছু ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। খোলা আকাশের নিচে তিনি স্পোর্ট সুট পড়ে শরীরচর্চা করছেন তিনি। এই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করার সঙ্গে সঙ্গেই ফলোয়ার্স রিপোস্ট করেছেন। এই ছবিতে তিন লাখেরও বেশি লাইক পড়েছে এবং কমেন্টে বরাবরের মতোই প্রশংসা পেয়েছেন তিনি। তাকে ইনস্টাগ্রামে শরীর চর্চার ছবি পোস্ট করতে দেখা যায়। সব সময় তিনি প্রশংসিত হয়।

কিছুদিন আগেই একটি নাচের ভিডিও পোস্ট করেছিলো তিনি। আর সেই নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাকে নাচতে দেখা গিয়েছিল “তাল” সিনেমার ‘তাল’ গানে। অনেকেই ভালো মন্তব্য করেছেন সেই ভিডিওতে। এছাড়া তাকে অনেক দিনই বড় পর্দায় দেখা যায়নি। কিন্তু এবার ‘ব্রহ্মাস্ত্র’ তে দেখা যাবে। এই নিয়েও চর্চায় রয়েছে অভিনেত্রী।

প্রসঙ্গত টিভি সিরিয়াল ‘নাগিন’এর পর তার বলিউড ডেবিউ ফিল্ম হলো ‘গোল্ড’। অক্ষয় কুমারের বিপরীতে ছিলেন তিনি। সেই সিনেমাতে তার অভিনয় প্রশংসিত হয়। এছাড়াও রাজকুমার সঙ্গে তাঁকে দেখা গেছে ‘মেড ইন চায়না’ সিনেমায়। দেখে নিন মৌনির হট ছবি।

 

View this post on Instagram

 

The absence of thoughts doesn’t give you much to think about…💓👩🏻😜 #gratitude

A post shared by mon (@imouniroy) on

About Author

Leave a Comment