Bengali SerialHoop PlusHoop Viral

বিয়ের আগেই বরের নামে একাধিক অভিযোগ আনলেন অভিনেত্রী তৃণা সাহা, ভাইরাল ভিডিও

বর্তমানে তৃণা অর্থাৎ গুনগুন রাজত্ব চালাচ্ছেন বাংলার মা কাকিমার হৃদয়ে। এখন এই অভিনেত্রী টলি ডিভা। ওয়েস্টার্ন অবতার হোক অথবা এথনিক পোশাক সবেতেই সাবলীল তৃণা। সর্বদাই নিজেকে বোল্ড রুপে ধরা দেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। তাঁকে দেখে একের পর এক নেটিজেনদের চোখ কপালে ওঠার জোগার। কিন্তু একদিন এই তৃণাই অভিনেত্রী হওয়ার পথে ছিল অনেক কাঁটা। কারণ ছিল নিজের ওজন। সিরিয়ালে অভিনয় করার আগে অভিনেত্রীর ওজন ছিল ৭২ কেজি। ২০১৬ সালে সহকারী পরিচালক হিসেবে নিজের কেরিয়ার শুরু করেছিলেন টলি পাড়ায়।

পরবর্তীকালে তিনি স্নেহাশিস চক্রবর্তীর পরিচালনায় খোকাবাবু সিরিয়ালের জন্য অডিশান দিতে যান তৃণা। পরিচালক মশাই স্পষ্ট করে জানিয়ে দেন, রোগা হতে হবে। প্রথম বার নিজের ওজন নিয়ে ধাক্কা খেয়েছিলেন তৃণা। তারপর নিজের ওজনকে চ্যালেঞ্জ হিসেবে নেন তৃণা। তারপর জিমে ভর্তি হন। কড়া ডায়েটে ১৫ দিনের মধ্যে ছয় কেজি ওজন ঝরিয়ে জীবনের প্রথম টলি ব্রেকের জন্য নির্বাচিতও হয়ে গেলেন। তারপর ‘খোকাবাবু’ সিরিয়াল দিয়ে আত্মপ্রকাশ করলেন। আর পিছনে ফিরে তাকাতে হয়নি তৃণাকে।

তার উপর এই নায়িকার মেদবিহীন শরীর অনেকের হিংসার কারণ। আবার অনেকে হিংসে করে অভিনেত্রীর লাভ লাইফ নিয়ে। কারণ কৃষ্ণকলির নিখিল তো তৃণার প্রেমে পাগল। আর কিছুদিনের অপেক্ষা। সামনের ফেব্রুয়ারিতেই নিজেদের ১০ বছরের প্রেমকে বাস্তবায়িত করে বিয়ে করতে চলেছেন। সব রেডি শুধু সানাই বাজলো বলে। ২১ সালের ৪ঠা ফেব্রুয়ারিতে ধুমধাম করে বসবে বিয়ের আসর। বিয়ের পর আবার গ্রীসে নিজেদের ডেস্টিনেশন হানিমুনে চলে যাবেন। অবশ্য এখন অভিনেত্রী নিজের রিল লাইফের বিয়ে নিয়ে বেশ ব্যস্ত। গায়ে হলুদ শেষ এবার সুন্দর করে সেজে সৌজন্যের জন্য অপেক্ষা করছে। আর তাই দেখার জন্য অপেক্ষা করছে দর্শক। সৌজন্য আর গুনগুনের বিয়ে দেখবে বলে মাত্র ১০০ এপিসোডে টিআরপি দ্বিতীয় স্থানে উঠে এসেছে।

বিয়ের জন্য গুনগুন লাল লেহেঙ্গা আর কুন্দনের গহনা আর চন্দন পড়ে হাতে শাখা পলা পড়ে সুন্দর করে রেডি। আর এর মধ্যে শুরু করে দিলেন নাচ। গুনগুন যেমন রিল জীবনে হাসিখুশি নাচ গান করে থাকে তেমনি রিয়েল লাইফে তাই একই কাজ করে থাকেন। এবার খড়কুটোর সেটে নতুন রিল ভিডিয়ো শেয়ার করলেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। কি সেই পোস্ট দেখুন একনজরে। তিনি পাঞ্জাবি গান কেয়ার না কারদা গানে নেচে উঠলেন। আর সাথে সাথে এই নাচের ভিডিয়ো ভাইরাল হয়। নেটিজেনরা গুনগুনের বিয়ের আগে এই নাচ দেখে মুগ্ধ।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

Related Articles