BollywoodHoop Plus

Rakhi Sawant: প্রেম দিবসে মন ভাঙল রাখি সাওয়ান্তের, স্বামী রিতেশের সঙ্গে করলেন বিচ্ছেদের ঘোষণা

ভারতের এন্টারটেইনমেন্ট কুইন রাখি সাওয়ান্ত মানুষটা খুব সোজাসাপ্টা। বিগ বস খ্যাত এই অভিনেত্রীকে ছাড়া বিগ বস প্রায় অচল বললেই চলে। সবসময়ই বিভিন্ন সাক্ষাৎকারে মাথা উঁচু করে কথা বলেন। মুখের উপর উত্তর দিতে হোক বা আমজনতা থেকে নেটপাড়ার সামনে হাসবেন্ড রিতেশকে কিস করতে হোক, দুইবার ভাবেন না। এইবার রাখি নিজেই দিলেন একটি লম্বা-চওড়া দুঃসংবাদ। ঠিক ভ্যালেন্টাইনস ডে-এর আগে এমন সংবাদ পাওয়ার আশা করেননি নেটপাড়া।

অতিসম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে অনুরাগী ও শুভাকাঙ্ক্ষীদের উদ্দেশ্যে রাখি লিখেছেন, “রিতেশ এবং আমি আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়ে নিয়েছি। বিগ বসের পরে এমন কিছু ঘটেছে যা আমি কন্ট্রোল করে উঠতে পারিনি। আমরা অনেক চেষ্টা করেছি নিজেদের দূরত্ব কমানোর। কিন্তু আমাদের আলাদা হয়ে যাওয়াটাই ভালো। এটা ঠিক ভ্যালেন্টাইনস ডে-এর আগে ঘটছে বলে আমি খুব দুঃখী। আশা করি রিতেশ ভালো থাকবে। আমাকেও আমার কাজে মনোনিবেশ করতে হবে এবং খুশি থাকতে হবে। সবাইকে অসংখ্য ধন্যবাদ এইভাবে আমার পাশে থাকার জন্য”।

পোস্টটি পেয়ে তো বেশ দুঃখী হয়েছে নেটপাড়া। কেউ কেউ দুঃখের ইমোজি দিয়ে লিখেছেন, “এমন কেন হলো রাখি”? অবশ্য বেশিরভাগ জন সাপোর্টই করেছেন রাখিকে। কেউ বলেছেন, “এটা তো হওয়ারই ছিল। ঠিক আছে আমরা আছি তো পাশে।” এত আবেগের মাঝে হঠাৎই নেটপাড়ার নজর কাড়ে কিছু বিস্ফোরক মন্তব্য, “ শো জিততে ভাড়া করে স্বামী এনেছিলে। এসব নাটক বন্ধ হোক।” বলা বাহুল্য, অনেক দিন ধরেই রাখিকে শুনতে হয়েছে এমন কথাবার্তা। এরই প্রত্যুত্তরে রাখি অতিসম্প্রতি বলেও বসেছেন, “সবাই বলেন আমার স্বামীকে ভাড়া করে আনা। যে যার ইচ্ছে মতো বলুক। আমি আমল দিচ্ছি না।”

প্রসঙ্গত, বিগ বস থেকে বেরিয়ে বেশ কিছুদিন পাপারাজ্জিদের সামনে হোক বা শমিতা শেট্টির জন্মদিনের পার্টি হোক সব জায়গাতেই নতুন বিগ বস খ্যাত দম্পতি একসঙ্গেই ছিলেন। তবে, কিছুদিন আগেই গুঞ্জন রটেছিল রিতেশ-রাখির বিচ্ছেদ আসন্ন। রাখি একটি সাক্ষাৎকারে জানিয়ে দিয়েছিলেন, “শো থেকে বেড়োনোর পর থেকে আমি আর রিতেশ খুব ভালো বন্ধু। রিতেশের কিছু আইনি মামলা চলছে। তাই ও একটু ব্যস্ত।” তিনি এও জানান যে, কি বিষয়ে ওই আইনি মামলা চলছে তিনি একদমই বলতে পারবেন না। নেটপাড়ার এক অংশের মতে, এতকিছু শোনার পর এটাই তো স্বাভাবিক যে তাঁরা সত্যিই রিতেশকে রাখির ভাড়ার স্বামী ভেবে বসবে।

whatsapp logo