whatsapp channel

Nysa Devgan: কিভাবে জন্মদিন পালন করলেন কাজল কন্যা নায়শা দেবগণ!

গত বছরটা নায়শা দেবগণ (Nysa Devgan)-এর কাছে ছিল বিতর্কিত।বছরের প্রথম দিকে তিনি বিদেশে পড়াশোনা করতে গেলেও ক্রিসমাসের ছুটিতে দেশে ফেরার পর খোলামেলা পোশাকে, ক্লিভেজ শো-অফ করে রীতিমত বিতর্কিত হয়েছিলেন নায়শা।…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

গত বছরটা নায়শা দেবগণ (Nysa Devgan)-এর কাছে ছিল বিতর্কিত।বছরের প্রথম দিকে তিনি বিদেশে পড়াশোনা করতে গেলেও ক্রিসমাসের ছুটিতে দেশে ফেরার পর খোলামেলা পোশাকে, ক্লিভেজ শো-অফ করে রীতিমত বিতর্কিত হয়েছিলেন নায়শা। সাম্প্রতিক কালে নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের গালা অনুষ্ঠানের রেড কার্পেটে নায়শার ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে অনেকেই কটাক্ষ করেছেন। বিতর্কিত হতে হতেই সম্প্রতি কুড়ি বছর বয়সে পদার্পণ করলেন নায়শা।

Advertisements

অজয় দেবগণ (Ajay Devgan) ও কাজলের কন্যা নায়শার জন্মদিন ছিল 20 শে এপ্রিল। তবে এদিন বিশাল ঘটা করে তাঁর জন্মদিন সেলিব্রেশন করার পরিবর্তে নায়শা বেছে নিয়েছিলেন ঘরোয়া পার্টি। এদিন নায়শার মাসি ও কাজলের বোন তানিশা মুখার্জী (Tanishaa Mukerji) সেই ঘরোয়া পার্টির কিছু ঝলক অনুরাগীদের সাথে শেয়ার করে নিয়েছেন ইন্সটাগ্রামে। তানিশার শেয়ার করা ভিডিওতে নায়শার একপাশে দাঁড়িয়ে রয়েছেন অজয় দেবগণ (Ajay Devgan) ও নায়শার ঠাকুমা। নায়শার পরনে রয়েছে গ্রে রঙের ডিপ নেক টপ ও ট্রাউজার। মেকআপ করেননি তিনি। চুল খোলা রয়েছে। চকলেট কেকটি ইংরাজি ‘টোয়েন্টি’ অর্থাৎ দুই ও শূন্য শেপের। তার উপরে রয়েছে গোলাপি আইসিং।

Advertisements

পরিবারের উপস্থিতিতে ফুঁ দিয়ে মোমবাতি নিভিয়ে হাসিমুখে কেক কাটলেন নায়শা। সকলে মিলে গাইলেন ‘হ্যাপি বার্থডে’। অপরদিকে সোশ্যাল মিডিয়াতেও নায়শাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ছবি শেয়ার করেছেন কাজল (Kajol) ও অজয়।

Advertisements

নায়শা ডিজাইনার ব্র্যান্ডের জন্য মডেলিং করলেও তিনি আদৌ বলিউডে আসবেন কিনা তা এখনও জানা যায়নি। তবে কাজল ও অজয়ের চ্যারিটেবল ট্রাস্টের দায়িত্ব নিয়ে বর্তমানে ব্যস্ত রয়েছেন তিনি।

Advertisements

whatsapp logo
Advertisements