whatsapp channel

Ditipriya Roy: কেন মাতাল হলেন দিতিপ্রিয়া!

শিশুশিল্পী হিসাবে অভিনয়ে আত্মপ্রকাশ করলেও জি বাংলার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’-র মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেছিলেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। রানী রাসমণির চরিত্রে নিপুণ অভিনয়ের কারণে এখনও অবধি তাঁর…

Avatar

Nilanjana Pande

শিশুশিল্পী হিসাবে অভিনয়ে আত্মপ্রকাশ করলেও জি বাংলার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’-র মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেছিলেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। রানী রাসমণির চরিত্রে নিপুণ অভিনয়ের কারণে এখনও অবধি তাঁর পরিচয় ‘রানীমা’ হিসাবেই। কিন্তু বর্তমানে এই স্টিরিওটাইপ ভাঙতে উদ্যোগী দিতিপ্রিয়া। ফলে তাঁর নতুন ফটোশুটে ভিন্ন লুকে ধরা দিচ্ছেন তিনি। বৃহস্পতিবার দিতিপ্রিয়া নিজের কয়েকটি নতুন ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

দিতিপ্রিয়ার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে পিচ রঙের প্রিন্টেড ওয়ান শোল্ডার কুর্তি। কুর্তিটি থ্রি-কোয়ার্টার। শর্ট কুর্তির নেকলাইনে সাদা ফিতে বাঁধা। হাতেও সাদা ফিতের টাই আপ রয়েছে। প্রকৃতপক্ষে কুর্তিটি ওয়ান শোল্ডার না হলেও একটি কাঁধ ইচ্ছাকৃত ভাবেই নামানো। কারণ এই কুর্তির অন্দরে স্লিভলেস ক্রপ টপ পরেছেন দিতিপ্রিয়া। একটি শোল্ডার নামিয়ে রাখার ফলে ক্রপ টপটি সুন্দর ভাবে দৃশ্যমান হয়েছে। ক্রপ টপের উপরের অংশে সাদা-নীল প্রিন্টেড প্রজাপতি ডিজাইন রয়েছে। নিচের অংশে রয়েছে মাল্টিকালার সিকুইনের কারুকার্য। উজ্জ্বল মেকআপ করেছেন দিতিপ্রিয়া। চোখের স্মোকি আই লুক নজর কাড়ছে। ঠোঁট রাঙিয়েছেন পিচ শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা পিচ রঙের ব্লাশারের ব্যবহার।

শর্ট হেয়ার হালকা কার্ল করে খোলা রয়েছে। মুখের একপাশে এসে পড়েছে সামান্য ফ্রিঞ্জ। শর্ট কুর্তির কারণে উন্মুক্ত রয়েছে দিতিপ্রিয়ার মসৃণ পা। কুর্তির সাথে মানানসই অক্সিডাইজড বাটারফ্লাই ইয়ারিং পরেছেন দিতিপ্রিয়া। দুই হাতের আঙুলে রয়েছে অজস্র অক্সিডাইজড আংটি। বাঁ হাতে রয়েছে মাল্টিকালার বিডেড ব্রেসলেট। কপালের উপর দিয়ে সরু অক্সিডাইজড টিয়ারা পরেছেন দিতিপ্রিয়া।

ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে দিতিপ্রিয়া লিখেছেন, তিনি মাতাল হয়ে যান ছবি, শব্দ, দৃশ্য ও সম্ভাবনার নেশায়। দিতিপ্রিয়ার অনুরাগীদের একাংশ ছবিগুলির কমেন্ট সেকশনে তাঁর বোহেমিয়ান লুকের প্রশংসা করেছেন।

whatsapp logo