whatsapp channel

আমি নিজেই নিজেকে বরবাদ করেছি, চোখের জলে স্বীকারোক্তি শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশনের

২০২০ কারোরই খুব একটা সুবিধার যায়নি। প্রত্যেকের কিছু না কিছু সমস্যা থেকেই গেছে। যদি টলিউড ইন্ডাস্ট্রির দিকে নজর দিই তবে শ্রাবন্তী-রোশনের সম্পর্ক গেছে রসাতলে। বেড়েছে সামাজিক দূরত্ব তেমনই বেড়েছে সোশ্যাল…

Avatar

HoopHaap Digital Media

২০২০ কারোরই খুব একটা সুবিধার যায়নি। প্রত্যেকের কিছু না কিছু সমস্যা থেকেই গেছে। যদি টলিউড ইন্ডাস্ট্রির দিকে নজর দিই তবে শ্রাবন্তী-রোশনের সম্পর্ক গেছে রসাতলে। বেড়েছে সামাজিক দূরত্ব তেমনই বেড়েছে সোশ্যাল দূরত্ব। শ্রাবন্তী এমনকি তাঁর পদবীর জায়গা থেকে ‘সিং’ উঠিয়ে দেন। টলি পাড়ারর এমন কাণ্ডকারখানায় সরগম হয়েছে পেজ থ্রি-র পাতা।

শ্রাবন্তী কি করছেন বা রোশন কি করছেন এই সব নিয়েই জোর চর্চা শুরু হয়েছে টলি পাড়ায়। ঠিক এরই মধ্যে রিয়েল লাইফের নাটকের মঞ্চ আরও ধামাকাদার হয়ে ওঠে। গানে গানে শুরু হয় মান-অভিমানের লড়াই। কখনো শ্রাবন্তী গাইছেন ‘চুরাকে দিল মেরা’ তো কখনো ‘নেহি বেবফা ওহ, ইয়ে মুছকো খবর হ্যায়’, অর্থাত্ আমি জানি সে বিশ্বাসঘাতক নয়।

রোশন কখনো ভিড়ের মাঝে একলা ছেলের ছবি পোস্ট করে নিজেকে বোঝানোর চেষ্টা করেছেন তো কখনো নিজের একাকীত্ব নিয়ে উঠে আসা প্রশ্নের জবাব দিয়েছেন। সম্প্রতি রোশন একটি ভিডিও রিল ইন্সটাগ্রামে পোস্ট করেন যেখানে একজন রোশনকে প্রশ্ন করে তোমাকে কে ধোঁকা দিয়েছে? উত্তরে রোশন বলেন ‘আমি’। পরের প্রশ্ন আসে তোমাকে কে ভালবাসেনি? উত্তরে রোশন জানান ‘আমি’। পরের প্রশ্ন আসে বরবাদ কে হয়েছে? উত্তরে রোশন সেই ‘আমি’। শেষ প্রশ্ন ছিল এখন কে একা? সেখানেও রোশন জবাব দেয় ‘আমি’। এমন ইঙ্গিতপূর্ণ ভিডিয়ো পোস্ট করার পাশাপাশি রোশন ক্যাপশনে লেখেন, জাস্ট ফর ফান অর্থাৎ শুধু মজা করার জন্য।

অবশ্য রোশনের বন্ধুরা রোশনকে জানিয়েছেন যে তাঁরা তাঁর পাশে রয়েছেন। তাই নতুন বছরে বন্ধুদের সঙ্গে সময় কাটিয়েছেন রোশন, সেই ছবিও ইন্সটাগ্রামে পোস্ট করেছেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media