Hoop PlusTollywood

Nusrat Jahan: লজ্জাশরম ছাড়াই ক্যামেরার সামনে এইভাবে হাজির সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান

নুসরত জাহান (Nusrat Jahan) বিগত কয়েক বছর ধরে টলিউডের সবচেয়ে বিতর্কিত অভিনেত্রী। নিখিল জৈন (Nikhil Jain)-এর সাথে ধুমধাম করে ডেস্টিনেশন ওয়েডিং করার পর এই বিয়েকে অবৈধ ঘোষণা করেছিলেন তিনি। আদালতের রায় তাঁর পক্ষেই গিয়েছিল। কারণ নিখিল ও নুসরতের আইনত বিয়ে হয়নি। এরপর যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-র সাথে নতুন করে সংসার পাতেন নুসরত। তবে তাঁর আগে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন তিনি। বারবার নুসরতের সন্তানের পিতৃপরিচয় জানতে চেয়েছিলেন সকলে। কিন্তু মুখ খোলেননি তিনি। নুসরত-পুত্র ঈশান (Yishaan J.Dasgupta) -এর জন্মের পর কলকাতা পুরসভা প্রদত্ত জন্ম-শংসাপত্র থেকে জানা যায়, ঈশানের পিতা যশ। এরপরেই যশ তাঁর প্রথম পক্ষের পুত্রসন্তানকে নিয়ে নুসরত ও ঈশানের সাথে থাকতে শুরু করেন।

তবে এই জুটির গোপন বিয়ে নিয়ে যথেষ্ট জল্পনা রয়েছে। কারণ যশের জন্মদিনে নুসরত তাঁকে ‘স্বামী’ বলে সম্বোধন করেছিলেন। শত সমালোচনা সত্ত্বেও নুসরত সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। সপ্তাহের শুরুতেই নিজের নতুন ছবি শেয়ার করলেন তিনি। ছবিতে নুসরতের পরনে রয়েছে কালো রঙের অফ শোল্ডার ব্রালেট ও হাই ওয়েস্ট ডেনিম ট্রাউজার। ব্রালেটের উপর গায়ে জড়ানো একটি কালো রঙের স্টোল। তাতে রয়েছে সাদা সুতোর এমব্রয়ডারি। হালকা মেকআপ করেছেন নুসরত। চোখে রয়েছে হালকা কাজল ও ঠোঁটে গোলাপি রঙের লিপস্টিক। চুলে একটি গোলাপি রঙের ক্লাচার দিয়ে বেঁধেছেন মেসি বান। মুখের চারপাশে ছড়িয়ে রয়েছে ফ্রিঞ্জ । চুল বাঁধতে বাঁধতেই ছবি তুলেছেন নুসরত। তবে নুসরত এই ছবিটি নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে শেয়ার করেননি।

ছবিটি তাঁর তরফে শেয়ার করে ‘টলি অনলাইন’ নামে একটি অনলাইন পোর্টাল। সোমবার তাদের ভার্চুয়াল পেজে শেয়ার করা হয়েছে ছবিটি। ‘পাগল আমি অলরেডি’ গানটি ব্যবহার করা হয়েছে নুসরতের ছবির ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে। ছবির ক্যাপশনে লেখা রয়েছে ‘ডিভাইন বিউটি’।

আগামী দিনে নুসরতকে দেখা যাবে সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘শিকার’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। ফিল্মে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)।

whatsapp logo