whatsapp channel

Rituparna Sengupta: উন্মুক্ত উরু! মুখে স্মিত হাসি, পাহাড়ের প্রেমে পড়লেন অভিনেত্রী ঋতুপর্ণা?

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)-র সত্ত্বাকে বেঁধে রাখতে পারে না সময়। সমুদ্রের মতো তিনি উচ্ছ্বল। অভিনয় পেরিয়েও নিজেকে বিস্তৃত করেছেন তিনি। চলতি বছরে করোনাকে জয় করে আবারও ফিরেছেন নিজের জগতে। তবে…

Avatar

HoopHaap Digital Media

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)-র সত্ত্বাকে বেঁধে রাখতে পারে না সময়। সমুদ্রের মতো তিনি উচ্ছ্বল। অভিনয় পেরিয়েও নিজেকে বিস্তৃত করেছেন তিনি। চলতি বছরে করোনাকে জয় করে আবারও ফিরেছেন নিজের জগতে। তবে প্রকৃতি তাঁকে অনুপ্রাণিত করে। ঋতুপর্ণার সাম্প্রতিক ছবিতে মিলল তার প্রমাণ।

ইন্সটাগ্রামে ঋতুপর্ণা নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন যাতে তাঁকে দেখা যাচ্ছে, পাহাড়ী প্রকৃতিকে অনুভব করতে। সূর্যের কনে দেখা আলোর ছোঁয়া এসে পড়েছে ঋতুপর্ণার মুখে। আলতো হাসি লেগে আছে তাঁর ঠোঁটে। দূরে দেখা যাচ্ছে, ছাইরঙা পাহাড়ের রেখা, চারপাশে সবুজের প্রাধান্য। তার মাঝে গ্রে রঙের শর্ট ড্রেস পরে বসে রয়েছেন ঋতুপর্ণা। গোটা পোশাক জুড়ে তারা। মেকআপের লেশ নেই মুখে। চুলগুলি একটি ক্লাচার দিয়ে হালকা বাঁধা। সব মিলিয়ে অত্যন্ত ঘরোয়া ঋতুপর্ণাকে পাওয়া গেল ছবিতে। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে তিনি লিখেছেন, পাহাড় তাঁর বরাবরের ভালোবাসা।

পুজোর সময় গায়ক-সুরকার বাপ্পী লাহিড়ী (Bappi Lahiri)-র সুরে গান গেয়েছেন ঋতুপর্ণা। গানটির নাম ‘ফুলমতি’। এর আগেও ঋতুপর্ণা রবীন্দ্রসঙ্গীত গেয়েছেন। তবে তা প্লে-ব‍্যাক ছিল না। ঋতুপর্ণার গানের প্রশংসা করেছেন বাপ্পী।

খুব শীঘ্রই পরিচালক হিসাবে ডেবিউ করতে চলেছেন পাপিয়া অধিকারী (Papiya Adhikari)। সেই প্রজেক্টেও তাঁর সঙ্গী ঋতুপর্ণা। পাপিয়া পরিচালিত ফিল্ম ‘মাদার ইন্ডিয়া’-র মুখ্য চরিত্রে রয়েছেন তিনি। ঋতুপর্ণার চরিত্রটি এক উচ্চবংশীয় নারীর যিনি নৃত্যকলায় সমান পারদর্শী। চরিত্রটির জার্নি অদ্ভুত। রয়েছে প্রচুর শেডস। কিন্তু তার জীবনে মাতৃত্ব তাকে বদলে দেয়। পতিতালয়ের নারীদের জন্য সে নিয়ে আসে মুক্তির আস্বাদ। চলতি বছরের শুরুতে ঋতুপর্ণা সম্পূর্ণ করেছেন সাসপেন্স থ্রিলার ‘সল্ট’-এর শুটিং। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন চন্দন রায় স্যান‍্যাল (Chandan Ray Shanyal)। এছাড়াও ঋতুপর্ণার হাতে রয়েছে কয়েকটি হিন্দি ফিল্মের কাজ।

অপরদিকে ‘এমএ ইংলিশ চায়েওয়ালি’ টুকটুকি দাস (Tuktuki Das)-এর পাশে দাঁড়িয়েছেন ঋতুপর্ণা। টুকটুকির স্বপ্ন তাঁর চায়ের দোকানকে একটি ব্র্যান্ড হিসাবে পরিচিতি দেওয়া। ঋতুপর্ণা তাঁকে সবরকম ভাবে সাহায্য করতে প্রস্তুত।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media