Bengali SerialHoop Plus

বাবা-মা দুজনেই জনপ্রিয় ব্যক্তিত্ব, ‘জল থই থই ভালোবাসা’য় অপরাজিতার মেয়েকে চেনেন!

জি বাংলায় ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ এর পর স্টার জলসা চ্যানেলে নতুন সিরিয়ালের হাত ধরে কামব্যাক করছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। নয়া ধারাবাহিকের নাম ‘জল থই থই ভালোবাসা’। মাত্র কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের প্রথম প্রোমো। মা মেয়ের মিষ্টি গল্প প্রথম ঝলকেই নজর কেড়ে নিয়েছে দর্শকদের। তবে প্রোমোতে অপরাজিতার থেকেও বেশি লাইমলাইট কেড়েছেন তাঁর অনস্ক্রিন মেয়ে। এই চরিত্রে অভিনয় করছেন তরুণী অভিনেত্রী অনুষা বিশ্বনাথন (Anusha Viswanathan)।

টলিউডে বেশ পরিচিত এবং একাধারে জনপ্রিয় নাম অনুষা। বড়পর্দার নামী মুখ তিনি। এই বয়সেই তাঁর ঝুলিতে ঢুকে পড়েছে বেশ কিছু জনপ্রিয় সিনেমা। কাজ করেছেন প্রথম সারির পরিচালক এবং অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে। ধনঞ্জয়, জেনারেশন আমি, ঘুণ, অপরাজিত, মিথ্যে প্রেমের গান, ব্যোমকেশ হত্যাকাণ্ড এর মতো সফল ছবিতে অভিনয় করে ফেলেছেন অনুষা। অবশ্য তিনি নিজে ফিল্মি পরিবারেরই মেয়ে।

অনুষা বিশ্বনাথন

অনুষার ঠাকুরদা ছিলেন জনপ্রিয় অভিনেতা এন বিশ্বনাথন, যিনি দীর্ঘদিন কাজ করেছেন তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে। তাঁর পুত্র পরিচালক অশোক বিশ্বনাথনের কন্যা হলেন অনুষা। অভিনেত্রীর মা-ও কিন্তু একজন নামী তারকা, মধুমন্তী মৈত্র, খ্যাতনামা বাচিকশিল্পী। পারিবারিক ক্ষেত্রেই সংষ্কৃতির পরিবেশ রয়েছে অনুষার। তাই তিনি নিজেও বেছে নিয়েছেন বিনোদন জগৎকে। দাদু, বাবা মায়ের মুখ উজ্জ্বল করে অত্যন্ত কম সময়ে নিজের পরিচিতিও তৈরি করে ফেলেছেন অনুষা। শুধু অভিনয় নয়, মডেলিং এও ভালো খ্যাতি রয়েছে তাঁর।

অভিনয় জগতে তিনি নবাগতা না হলেও সিরিয়ালের দুনিয়ায় কিন্তু নতুন অনুষা। জল থই থই ভালোবাসা সিরিয়ালে তোতা চরিত্রে দেখা যাবে তাঁকে। প্রোমোতে দেখা যায়, রান্নাঘরে কাজ করতে করতে গুনগুন করে গান গাইছেন অপরাজিতা ওরফে কোজাগরী। আর সেই ফাঁকে ভ্লগিং করতে ব্যস্ত মেয়ে তোতা। প্রোমোতেই মা মেয়ের মিষ্টি সম্পর্কের আভাস পাওয়া গিয়েছে। আগামী ২৫ সেপ্টেম্বর থেকে রাত নটার স্লটে দেখা যাবে এই সিরিয়াল। এতদিন বড়পর্দায় অনুষার অভিনয় দেখে এসেছেন দর্শক। এবার ছোটপর্দায় তিনি কী কামাল দেখান তার অপেক্ষায় রয়েছেন সিরিয়ালপ্রেমীরা।

Related Articles