Bengali SerialHoop Plus

Pallavi Sharma: শাড়ি ব্লাউজ ছেড়ে হট লুকে তাক লাগালেন বাংলা ধারাবাহিকের জবা

বর্তমানে পল্লবী শর্মা (Pallavi Sharma) অভিনয় করছেন ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে। বহুদিন পর আবারও ছোট পর্দায় ফিরলেন পল্লবী। তবে সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাকটিভ। বরাবর নিত্যনতুন ফটোশুট শেয়ার করেন পল্লবী। ক্রিসমাসেও তার ব্যতিক্রম হল না। এদিন সকালেই পল্লবী শেয়ার করেছেন তাঁর আরও একটি আকর্ষক ছবি।

পল্লবীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সিলভার রঙের সিকুইনড গাউন। গাউনটি হাই থাই স্লিটেড। স্লিভলেস গাউনের নেকের কাছে রয়েছে ডিটেলিং। গাউন জুড়ে রয়েছে চুমকির কারুকার্য। গাউনটি এতটাই গর্জাস, পল্লবী কোনো অ্যাকসেসরিজ পরেননি। চুল সেট করে খোলা রয়েছে। ছবিটি তোলা হয়েছে লাবণ্য স্টুডিওয়। অভিনেতা জয় রায় (Joy Roy)এই গাউনটি ডিজাইন করেছেন। এই ছবিটি সম্ভবত কোনো ভিডিওর শুটের সময় তোলা হয়েছে। ছবিতে পল্লবীর মেকআপ উজ্জ্বল। বর্তমান মেকআপ ট্রেন্ড বজায় রেখে ন্যুড মেকআপ করেছেন পল্লবী।

একসময় স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘কে আপন কে পর’-এর মাধ্যমে নায়িকা হিসাবে আত্মপ্রকাশ করেছিলেন পল্লবী। অল্প বয়সেই মা-বাবাকে হারিয়েছেন তিনি। এরপর পড়াশোনা করতে করতেই একরকম বিয়ের হাত থেকে বাঁচতে ও নিজের হাতখরচ চালাতে অভিনয়ে আসেন তিনি। প্রথমে পার্শ্ব চরিত্রে অভিনয় করলেও ‘কে আপন কে পর’ ধারাবাহিকে জবার ভূমিকায় নজর কাড়েন পল্লবী। ‘জোশ টকস’-এর মঞ্চে নিজের জীবন কাহিনী তুলে ধরেছেন পল্লবী।

বর্তমানে জি বাংলায় সম্প্রচারিত ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে যৌথ পরিবারের বৌয়ের চরিত্রে অভিনয় করছেন পল্লবী।

whatsapp logo