whatsapp channel

Diya Chakraborty: ‘করুণাময়ী রাণী রাসমণি’-র পর নতুন ধারাবাহিকে ফিরলেন ‘পদ্মমণি’ দিয়া চক্রবর্তী

জি বাংলার জনপ্রিয়তম সিরিয়াল ‘করুণাময়ী রানী রাসমণি’ শেষ হয়ে গিয়েছে, তাও অনেকদিন হল। বহুদিন ধরে এই সিরিয়ালে অভিনয়ের পর কলাকূশলীরা কয়েকদিনের জন্য একটু ছুটি পেয়েছিলেন। অনেকেই আবার ছুটিও পাননি। তাঁরা…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

জি বাংলার জনপ্রিয়তম সিরিয়াল ‘করুণাময়ী রানী রাসমণি’ শেষ হয়ে গিয়েছে, তাও অনেকদিন হল। বহুদিন ধরে এই সিরিয়ালে অভিনয়ের পর কলাকূশলীরা কয়েকদিনের জন্য একটু ছুটি পেয়েছিলেন। অনেকেই আবার ছুটিও পাননি। তাঁরা পরবর্তী কাজে যোগ দিয়েছেন। কিন্তু দিয়া চক্রবর্তী (Diya Chakraborty)-কে ছুটি মাঝপথে শেষ করেই ফিরে আসতে হল কাজে।

Advertisements

রানী রাসমণির বড় মেয়ে পদ্মমণির চরিত্রে অভিনয় করছিলেন দিয়া। লাগাতার চার বছর শুটিংয়ের পর সিরিয়াল শেষ হতেই লম্বা বিরতি পেয়ে গোয়া ও কেদারকন্ঠে বেড়াতে গিয়েছিলেন দিয়া। কিন্তু ছুটি কাটানোর ফাঁকেই চলে এল কাজের সুযোগ। রাজ চক্রবর্তী (Raj Chakraborty) প্রযোজিত নতুন সিরিয়াল ‘গোধূলি আলাপ’-এর প্রস্তাব এসেছে দিয়ার কাছে। কেদারকন্ঠ থেকে ফিরে সোজা ‘গোধূলি আলাপ’-এর সেটে পৌঁছে গিয়েছেন দিয়া।

Advertisements

‘গোধূলি আলাপ’-এ নায়ক কৌশিক সেন (Koushik Sen)-এর বোনের ভূমিকায় অভিনয় করছেন দিয়া। চার বছর পদ্মমণির ভূমিকায় অভিনয়ের পর দিয়া এবার আধুনিক চরিত্রে অভিনয় করতে চলেছেন। একই সঙ্গে প্রাচীন কলকাতার ভাষা থেকে আধুনিক বাংলা ভাষায় সংলাপ বলতে শোনা যাবে তাঁকে। কিন্তু দিয়া জানিয়েছেন, কেদারকন্ঠে যাওয়ার আগেই স্টার জলসা থেকে কাজের প্রস্তাব এলেও তিনি লম্বা ছুটি কাটানোর জন্য রাজি হননি। কেদারকন্ঠে থাকাকালীন তাঁর কাছে আবারও ফোন আসে।

Advertisements

‘গোধূলি আলাপ’-এ চরিত্রের বর্ণনা শুনে তাঁর পছন্দ হয়। রাজি হয়ে যান তিনি। ইউটিউব ভিডিও দেখে নতুন চরিত্রের জন্য নিজেকে প্রস্তুত করেছেন দিয়া। কেদারকন্ঠ থেকে যেদিন ফিরেছেন, সেদিন থেকেই শুটিং শুরু হয়ে গিয়েছে।

Advertisements

দিয়ার চরিত্রের নাম তৃষা। শান্ত মেয়ে তৃষা তার বৌদি নোলকের ভালো বন্ধু হয়ে উঠেছে। কৌশিক সেনের সঙ্গে অভিনয় করতে পেরে উচ্ছ্বসিত তৃষার মতে, কৌশিক নিজেই একটি প্রতিষ্ঠান। এখনও অবধি কৌশিকের সঙ্গে তিন দিন শুটিং করেছেন দিয়া। ধীরে ধীরে কৌশিকের কাছ থেকে অনেক কিছুই শিখতে পারবেন বলে আশাবাদী তিনি।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media