Bengali SerialHoop Plus

Annwesha Hazra: ফের কাঁচি দিয়ে বোম ডিফিউজ! জবার স্মৃতি ফিরিয়ে আনল উর্মি

পল্লবী শর্মা (Pallavi Sharma) বর্তমানে ‘নিম ফুলের মধু’-তে অভিনয় করলেও জবা কিন্তু বারবার ফিরে আসে বিভিন্ন চ্যানেলের কাহিনীতে। অর্থাৎ জবার শেষ নেই। তাতে যতই ‘কে আপন কে পর’ শেষ হয়ে যাক। এবার জবার দেখা মিলল ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে। এতদিন এই ধারাবাহিক নিয়ে দর্শকদের চিন্তার অন্ত ছিল না। নতুন ধারাবাহিক আসার কারণে অনেকেই মনে করছিলেন শেষ হয়ে যাবে ‘এই পথ যদি না শেষ হয়’-এর পথ। কিন্তু কার্যতঃ তা হয়নি। উপরন্তু সামনে এল ‘জবা লাইটস’।

‘এই পথ যদি না শেষ হয়’-এর নতুন প্রোমোয় দেখা গিয়েছে, একটি গাড়িতে বোমা রাখা রয়েছে যা আর কিছুক্ষণের মধ্যেই ফেটে যাবে। সকলের সাথে সাত্যকিও উদ্বিগ্ন। কিন্তু সকলকে বাঁচানোর চ্যালেঞ্জ নিয়েছে উর্মি। তার হাত কাঁপলেও সে বোমার তার কাটতে তুলে নেয় কাঁচি। মামণি ভয় পাচ্ছেন। আদৌ সকলে বাঁচবে কিনা, তা নিয়ে প্রশ্নচিহ্ন দেখা দিয়েছে। এই প্রোমোটি ভাইরাল হওয়ার পরেই নেটদুনিয়ায় রাতারাতি ট্রোলড উর্মি চরিত্রটি। নেটিজেনদের একাংশ তার নাম দিয়েছেন ‘জবা লাইটস’। প্রসঙ্গত, ‘কে আপন কে পর’ ধারাবাহিকেই প্রথম বার ধারাবাহিকের নায়িকা জবাকে কাঁচি দিয়ে বম্ব ডিফিউজ করতে দেখা গিয়েছিল। তারপর থেকেই কয়েকটি সিরিয়ালে কাঁচি দিয়ে বম্ব ডিফিউজের ট্রেন্ড তৈরি হয়েছে।

নেটিজেনদের একাংশ উর্মিকে ‘জবা লাইটস’ বলে কটাক্ষ করার পাশাপাশি লিখেছেন, সিরিয়ালের নায়িকারা ইদানিং বম্ব ডিফিউজ করার ট্রেনিং নিয়ে আসছেন। অনেকে লিখেছেন, উর্মি হল জবার যোগ্য উত্তরসূরী। অনেকে অত্যন্ত ক্ষুব্ধ এই ধরনের অবাস্তব ঘটনা দেখে। এর আগে ‘মিঠাই’-তেও কাঁচি দিয়ে বম্ব ডিফিউজ দেখানো হয়েছিল।

এমনও তো হতে পারে, সিরিয়ালের নায়িকারা বম্ব ডিফিউজ করার ট্রেনিং নিয়ে আসেননি। তাঁরা হয়তো ‘কে আপন কে পর’ মন দিয়ে দেখে এসেছেন!

whatsapp logo