whatsapp channel

কাছের মানুষই বিশ্বাসঘাতক! অবশেষে সুশান্ত মামলায় গ্রেফতার অভিনেতার এই ঘনিষ্ঠ বন্ধু

এক বছর হতে চলছে সুশান্তের অস্বাভাবিক মৃত্যুর দিন। এখনও মৃত্যু বা হত্যার কারণ জানা যায়নি। গত বছর ১৪ই জুন সুশান্তের জীবনের শেষ স্পন্দন থেমে যায়। এই মৃত্যুর তদন্ত করতে একে…

Avatar

HoopHaap Digital Media

এক বছর হতে চলছে সুশান্তের অস্বাভাবিক মৃত্যুর দিন। এখনও মৃত্যু বা হত্যার কারণ জানা যায়নি। গত বছর ১৪ই জুন সুশান্তের জীবনের শেষ স্পন্দন থেমে যায়। এই মৃত্যুর তদন্ত করতে একে একে আসে সি বি আই, ইডি এবং এন সি বি।

সেই সময় গ্রেফতার হন চার জন। প্রত্যেকেই জামিন পান। বিশেষ করে রিয়া চক্রবর্তী ও তার ভাই প্রায় এক মাস মতন বাইকুল্লার জেলে থাকেন। যদিও পরবর্তীতে তাদেরও জামিন হয়। সেইসময় আরও একজনের নাম বহুবার উঠে এসেছে। তিনি হলেন সুশান্তের বন্ধু সিদ্ধার্থ পিঠানি। গত বছর নীরজের বয়ান অনুযায়ী জানা যায় যে সিদ্ধার্থই প্রথম সুশান্তকে ঝুলন্ত অবস্থায় দেখেছিলেন।

এবারে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) গ্রেফতার করল সিদ্ধার্থ পিঠানিকে। মাদক কাণ্ডে তাকে গ্রেফতার করা হয়। এদিন, এনসিবি-র আধিকারিক সমীর ওয়াংখেড়ে মুম্বইয়ের সংবাদমাধ্যমকে জানান, খুব শীঘ্রই আদালতে তোলা হবে সিদ্ধার্থকে।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

এখনও পর্যন্ত জানা যায়, প্রয়াত সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর সঙ্গে একটা সময় ঘনিষ্ঠ বন্ধুত্ব গড়ে ওঠে সিদ্ধার্থের। সুশান্তের মৃত্যুর পর রিয়ার কল রেকর্ড থেকে দেখা গিয়েছিল ওই বছরে সিদ্ধার্থের সঙ্গে প্রায় ১০০ বার কথা হয়েছে তাঁর। সুশান্ত মৃত্যুর পর তাঁকে নিয়ে তদন্তকারী সংস্থা এবং সংবাদমাধ্যমের কাছে একাধিক বার কথা বললেও এই প্রসঙ্গ এড়িয়ে যান সিদ্ধার্থ।

Avatar