Bengali SerialHoop Plus

Serial: ১৫০০ পর্বে পা ‘করুণাময়ী রানী রাসমণি’র, গদাধরকে কেক খাওয়ালেন পর্দার মা সারদা

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘করুণাময়ী রানী রাসমণি’-তে রানী রাসমণির মৃত্যুর পর অনেকেই ভেবেছিলেন এবার বন্ধ হতে যেতে চলেছে সিরিয়ালটি। কিন্তু রানীমার মৃত্যুর পরেও দক্ষিণেশ্বর মন্দিরকে কেন্দ্র করে গদাধর থেকে শ্রীরামকৃষ্ণ পরমহংস হয়ে ওঠার কাহিনী নিয়ে এগিয়ে চলেছে ‘করুণাময়ী রানী রাসমণি উত্তর পর্ব’। ধীরে ধীরে এবার তা অতিক্রম করল পনেরশ পর্ব। ফলে ‘করুণাময়ী রানী রাসমণি উত্তর পর্ব’-র সেটে  কেক কেটে সেলিব্রেশন তো বাধ্যতামূলক ছিল।

আপাতত সেই সেলিব্রেশনের ছবি ও ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। জি বাংলার চ্যানেল কর্তৃপক্ষের তরফে সোশ্যাল মিডিয়ায় ‘করুণাময়ী রানী রাসমণি উত্তর পর্ব’-এর পনেরশ পর্ব অতিক্রম করার পর সেলিব্রেশনের একটি ভিডিও শেয়ার করা হয়েছে। লাল রঙের কেকে সোনালী আইসিং-এ লেখা ‘করুণাময়ী রানী রাসমণি উত্তর পর্ব’। কেকের চারপাশ জুড়ে সাদা রঙের ক্রিমের লেয়ার। কেক কাটার সময় বাদ যায়নি ‘হিপ হিপ হুররে’ ধ্বনিও। এরপর সকলের অনুরোধে বিশেষ বক্তব্য রাখলেন অভিনেতা বিশ্বনাথ বসু (Biswanath Basu)।

বিশ্বনাথ বললেন, দর্শকদের ভালোবাসায় এক থেকে পনেরশ পর্বের দীর্ঘ পথ অতিক্রম করেছে ‘করুণাময়ী রানী রাসমণি উত্তর পর্ব’। তিনি নিজেকে অত্যন্ত সৌভাগ্যবান মনে করেন, এই জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করতে পেরে। সিরিয়ালের পরিচালক ও লেখিকাও উপস্থিত ছিলেন এই সেলিব্রেশনে। ছিলেন ‘সারদামণি’ সন্দীপ্তা সেন (Sandipta Sen), ‘গদাধর’ সৌরভ সাহা (Sourav Saha) সহ সিরিয়ালের বর্তমানের সমস্ত অভিনেতা-অভিনেত্রীরা। সৌরভ নিজেকে সৌভাগ্যবান মনে করেন কারণ তিনি ঈশ্বরের আশীর্বাদ পেয়েছেন, দর্শকদের ভালোবাসা পেয়েছেন। সুদীর্ঘ পথ চলায় আশাবাদী সৌরভ কামনা করলেন দর্শকদের সমর্থন। সৌরভ জানালেন, আগামী পর্বগুলির মাধ্যমে তুলে ধরা হবে ভারতবর্ষের গৌরবময় ইতিহাস।

সন্দীপ্তা এই সিরিয়ালের প্রতি নিজের ভালো লাগা কথায় বলে বোঝাতে পারেন না। সমগ্র ইউনিটের পক্ষ থেকে দর্শকদের কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি। বিশ্বনাথের মতে, ‘করুণাময়ী রানী রাসমণি’ শুধুমাত্র সিরিয়াল নয়, একটি ইতিহাস যা গড়ছেন দর্শকরা। তাঁদের শুদ্ধ চিন্তাধারার প্রতিফলন এই ধারাবাহিক। রানী রাসমণির আশীর্বাদে, মা ভবতারিণীর কৃপায়, ঠাকুর শ্রীরামকৃষ্ণ পরমহংসের আদর্শ ‘করুণাময়ী রানী রাসমণি উত্তর পর্ব’-এর সঙ্গে আষ্ঠে-পৃষ্ঠে বেঁধে ফেলেছে বিশ্বনাথকে। সিরিয়ালটি নিয়ে তিনিও যথেষ্ট আশাবাদী।

whatsapp logo