whatsapp channel

Tathagata-Deeblina: নতুন সম্পর্কে জড়িয়েছেন তথাগত? দেবলীনার সঙ্গে দূরত্ব নিয়ে সরাসরি মুখ খুললেন অভিনেতা!

টেলিটাউনের আকাশ জুড়ে দেবলীনা (Debleena Dutt) ও তথাগত মুখার্জী (Tathagata Mukherjee)-র বিবাহ বিচ্ছেদের বিষাদ। কিন্তু এর মধ্যেও প্রাক্তন দম্পতিকে কটাক্ষ করতে ছাড়ছেন না অনেকেই। কেউ বলছেন, অষ্টমীতে বীফ রান্না করে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

টেলিটাউনের আকাশ জুড়ে দেবলীনা (Debleena Dutt) ও তথাগত মুখার্জী (Tathagata Mukherjee)-র বিবাহ বিচ্ছেদের বিষাদ। কিন্তু এর মধ্যেও প্রাক্তন দম্পতিকে কটাক্ষ করতে ছাড়ছেন না অনেকেই। কেউ বলছেন, অষ্টমীতে বীফ রান্না করে খাওয়ার শাস্তি, কেউ বলছেন, বয়সজনিত পার্থক্যের কথা। কিন্তু কেউ উপলব্ধি করতে পারছেন না সেই চিড়-টার কথা যা আট বছর ধরে প্রবাহিত একটি সম্পর্কের গতিপথ বদলে দেয়। এক ছাদের তলায় সুখ-দুঃখ ভাগ করে নেওয়া দুটি মানুষ মুক্ত, স্বাধীন কিন্তু একা।

Advertisements

Advertisements

এর মধ্যেই তথাগত পেয়ে গিয়েছেন চরিত্রহীনের তকমা। তাঁর পরিচালিত ফিল্ম ‘ভটভটি’-র নায়িকা বিবৃতি (Bibriti Chatterjee)-র সঙ্গে তথাগতর সম্পর্ক নিয়ে চলছে পোস্টমর্টেম। এর মধ্যেই ‘মৌচাক’ ফিল্মের ‘বেশ করেছি, প্রেম করেছি’ গানের সঙ্গে ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন বিবৃতি। ভিডিও শেয়ার করে তিনি লিখেছেন, তাঁর প্রিয় পুরুষের হৃদয়ের দাবির সাথে এবার তাঁর পোশাক দাবি করছেন। এরপরেই অনেকের ধারণা হয়েছে, তথাগতর সঙ্গে বিবৃতির সম্পর্কের ইঙ্গিত দিচ্ছে এই ভিডিও। অথচ বিবৃতি বারবার বলেছেন, তথাগতর সঙ্গে তাঁর সম্পর্কের রটনা মিথ্যা। অপরদিকে তথাগত জানিয়েছেন, তাঁর সঙ্গে বিবৃতির সম্পর্ক সম্পূর্ণ ব্যক্তিগত তবে অসাধারণ নয়। এরপরেও বিবৃতি ও তথাগতর লিঙ্ক-আপ চলছেই। নেটদুনিয়ায় সম্পর্কগুলিকে মশলামুড়ি করে দেওয়া হচ্ছে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Bibriti✨🌟 (@bibriti)

Advertisements

তথাগতর মতে, দেবলীনার সঙ্গে তাঁর বিয়ে ভেঙেছে, কিন্তু তাঁদের মনের পাঁচিল এতটাও উঁচু নয় যে, বিচ্ছেদ হয়ে যাবে। তাঁর ইন্সটাগ্রামে এখনও রয়েছে দেবলীনার সঙ্গে সুন্দর মুহূর্তের ছবি। দেবলীনা নিরামিষ খান। তথাগত আমিষ পছন্দ করেন। কিন্তু বিয়ে ভাঙার কারণ তা নয়। কারণ শুধু দেবলীনা-তথাগত নন, পৃথিবীর বুকে এইরকম হাজার হাজার দম্পতি আছেন, যাঁদের খাদ্যাভ্যাস আলাদা।

তথাগতর কাছে বিয়ের মূল্যায়ণ হল ভালোবাসার আশ্রয়। সাতপাকে ঘুরে এক ছাদের তলায় না থেকেও মুহূর্ত যাপন করা যায়। তথাগত পরিচালিত প্রথম ফিল্ম ‘শুঁয়োপোকা’-র নায়িকা দেবলীনা। নিজের বাড়িতেই সাদা চাদরে সবকিছু ঢেকে শুটিং, খাবারের ব্যবস্থা। ঘুরতে যাওয়ার অজুহাতে নিজেদের ভ্রমণকাহিনী নিয়ে বানিয়ে ফেলা একটা আস্ত ফিল্ম। তথাগতর কাছে বিয়ে মানে এটাই। দেবলীনা ও তথাগত বিয়ে করেছিলেন বেঁধে থাকার জন্য নয়। অবলা প্রাণীদের জন্য দুজনেই লড়াকু। রোজ দুজনের কথা হয় তাঁদের সারমেয় সন্তানদের নিয়ে। রোজ রাতে তথাগতর খোঁড়া জার্মান শেফার্ড দেবলীনার কাছ থেকে ঘুমাতে আসে তথাগতর কাছে। চেরি, মোগলিও কখনও কখনও বাবার সঙ্গে সময় কাটিয়ে যায়। তথাগত ও দেবলীনার একসঙ্গে কফি খেতে যেতেও আপত্তি নেই। একই সঙ্গে অবলা প্রাণীদের জন্য আন্দোলনে রয়েছেন তাঁরা।

এতগুলি কথা বলার পর প্রশ্ন উঠতে পারে, তাহলে বিয়ে করেছিলেন কেন দেবলীনা ও তথাগত? কিছু প্রশ্নের উত্তর মানুষের কাছে থাকে না। থাকলেও তা হয়তো দোটানায় মোড়া। কিন্তু সিঁদুর, শাঁখা-পলা, মঙ্গলসূত্র, ম্যারেজ রিং পেরিয়েও সম্পর্কের অস্তিত্ব থাকে। একসঙ্গে সূর্যোদয় দেখার সম্পর্ক, আঘাত করার আগে আঘাত পাওয়ার সম্পর্ক, একসঙ্গে বসে মনের অনেক কথা চোখের ভাষায় বলার সম্পর্ক। আসলে সব সম্পর্কের নাম হয় না, কিন্তু সারাজীবন চোরা টানের স্রোতে ভেসে থাকে অভিমান।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media