Hoop PlusTollywood

আনমনা নিখিল! অতীত ভুলে পাহাড়ে গিয়ে নিজেকে খোঁজার চেষ্টায় নুসরতের স্বামী

চলতি বছরের শুরুতেই সম্পর্কে ফাটল ধরেছে নুসরত-নিখিলের। দাম্পত্য হাহাকারে ক্রমশ নীরব হয়ে গিয়েছিলেন নিখিল। সোশ্যাল মিডিয়া থেকেও দূরে ছিলেন কিছুদিন। কিন্তু সমস্যা একটু হালকা হতেই রোড ট্রিপ হিমাচল প্রদেশের উদ্দেশ্যে বেরিয়ে পড়েছেন সাংসদ ওরফে অভিনেত্রী নুসরতের স্বামী তথা ব্যবসায়ীক নিখিল জৈন। সেখানে গিয়ে কখনো লেখেন, ‘মানুষ কীভাবে তোমার সঙ্গে ব্যবহার করবে, সেটা তাঁদের কর্মফল। তবে তুমি কীভাবে তাঁদের সঙ্গে আচরণ করবে, সেটা তোমার কর্মফল’, আবার কখনো ক্যাপশন দিয়েছেন, ‘জীবন হল একটি বুমেরাং এর মত, তুমি যা দেবে মনে রেখো তার ফেরত তুমি নিশ্চয়ই পাবে।’

এবারে আরেকটু এগিয়ে নতুন ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, “Some feelings sink so deep into the heart that only loneliness can help you find them again” অর্থাৎ, কিছু অনুভূতি হৃদয়ের গভীরে ডুবে যায় যে কেবল নিঃসঙ্গতা আপনাকে সেগুলি আবার খুঁজে পেতে সহায়তা করতে পারে। তবে কি নিখিল একাকীত্বের মধ্যে দিয়ে নিজেকে নতুন করে খুঁজে পেতে চাইছেন?

২০১৯ এর জুনে বিদেশের মাটিতে এলাহি ভাবে বিয়ে করেছিলেন নিখিল-নুসরত, এক বছর ঘুরতে না ঘুরতেই দাম্পত্যের গল্প অন্যদিকে ঘুরতে শুরু করে। ২০২১ এর শুরুতেই গুঞ্জন ওঠে নুসরত-নিখিলের দাম্পত্য অসুখ শুরু হয়েছে। এমনকি এও গুঞ্জন আসে যে নুসরত যশের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন। নুসরত স্বীকার করে নিয়েছেন যে নিখিলের সঙ্গে তাঁর দূরত্ব বেড়েছে। আপাতত মা বাবার সঙ্গেই একা থাকেন অভিনেত্রী। সূত্রের খবর, ৮ ই জানুয়ারি নুসরতের জন্মদিনের পার্টিতেও হাজির ছিলেন না নিখিল। অন্যদিকে যশের উপস্থিতি গুঞ্জন আরও বাড়িয়ে দেয়। এরপরেও একে অপরকে ইনস্টাগ্রামে আনফলো করার খবরে সম্পর্ক নিয়ে নতুন প্রশ্ন তুলে দেয় নুসরত-নিখিল।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

নিখিল পাহাড়ে গিয়ে নিজেকে যেভাবে মেলে ধরেছেন ঠিক তাঁর উল্টো ভাবে নিজেকে রোজ রোজ প্রকাশ করে চলেছেন অভিনেত্রী নুসরত। একাকীত্বের ভয় নেই! লিখে ইনস্টাগ্রাম পোস্টে নতুন বার্তা দেন নুসরত জাহান। অভিনেত্রী এও লেখেন, ‘আমার ব্যক্তিগত জীবন জনগণের জন্য নয়। মানুষ সবসময় আমাকে কাঠগড়ায় দাঁড় করিয়েছে। এইবার আমি আর কিছু বলব না’।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

whatsapp logo