whatsapp channel

Prosenjit-Rituparna: প্রাক্তনে মজে প্রসেনজিৎ! ঋতুর সঙ্গে বিয়ের তারিখ করতে চাইছেন পাকা

Prosenjit weds Rituparna. চমকে গেলেন? অর্পিতার পর আবারও ঘুরে ফিরে সেই ঋতু ডার্লিং, মানে গুজবে ভরপুর প্রাক্তন প্রেমিকা? হ্যাঁ, ঠিকই ভেবেছেন। আবারও বিয়ে করতে চলেছেন প্রসেনজিৎ ঋতুপর্ণা। ডেট ফাইনাল হয়নি…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

Prosenjit weds Rituparna. চমকে গেলেন? অর্পিতার পর আবারও ঘুরে ফিরে সেই ঋতু ডার্লিং, মানে গুজবে ভরপুর প্রাক্তন প্রেমিকা? হ্যাঁ, ঠিকই ভেবেছেন। আবারও বিয়ে করতে চলেছেন প্রসেনজিৎ ঋতুপর্ণা। ডেট ফাইনাল হয়নি বিয়ের, তবে বিয়ে করছেন এমন ঘোষণা করে দিয়েছেন ইতিমধ্যেই।

Advertisements

দোষ কোথায়? মেয়েরা তিনটে চারটে বিয়ে করলে দোষ আর পুরুষরা রাজা? এমনটা নিশ্চয় নয়। এই দেশে সবাই সমান সমান । বিয়ে যতবার ইচ্ছা কেউ করতে পারে, অবশ্যই ডিভোর্স হওয়ার পর, সেটা পুরুষ হোক বা মহিলা, এজ নো বার এবং সেক্স নো বার।

Advertisements

চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই প্রসেনজিৎ ঋতুপর্ণা একটা আভাস দিয়েছিলেন, এবারে ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিলেন। খুব শীঘ্র তারা বিয়ের ডেট ঘোষণা করবেন। আপনি তৈরি তো? উল্লেখ্য, ওই পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে প্রসেনজিৎ তার আদরের প্রেমিকাকে ‘ঋতু ঋতু’ বলে ডাকছেন। ঋতু হন্তদন্ত হয়ে ছুটে আসে। প্রসেনজিৎ ডিরেক্ট বলেন ‘বিয়ের ডেট ঠিক করতে হবে তো?’ ঋতু রীতিমত চমকে ওঠে, সে বলে, ‘ছেলে বড় হয়ে গেছে, মেয়ে বড় হয়ে গেছে, বিয়ের ডেট…. কী আজেবাজে বকছো?’ এরপর প্রসেনজিৎ-এর সংযোজন ‘আমাদের বিয়ের কথা থোড়াই বলছি… ওই যে ভিতরে…’। ব্যাস, এখানেই আটকে গেল ভিডিয়ো, বুম্বাদার অসম্পূর্ণ কথা জানার জন্য অপেক্ষা করতেই হবে।

Advertisements

Advertisements

প্রাক্তন জুটিকে সম্পূর্ন হতে অনেকেই দেখতে চায়। কেউ কেউ অবশ্য পুরো ব্যাপারটা নিয়ে সমালোচনা করেছেন। কেউ কেউ বলতে চেয়েছেন বুড়ো বয়সে আদিখ্যেতা।এককথায়, অনেকে প্রসেনজিৎ ঋতুপর্ণার জুটি পছন্দ করেন, কেউ কেউ করেন না। কিন্তু,এই দুজন থোড়াই কাউকে কেয়ার করে।আপাতত বিয়ের ডেট ফাইনাল করা নিয়ে ব্যস্ত বুম্বা দা ও ঋতু।

whatsapp logo
Advertisements