whatsapp channel

বিয়ের সম্পর্ক মানতে নারাজ নুসরত, অভিযোগে নিখিলের পাল্টা বার্তা ‘বাবু ভালো থেকো’

এই মুহূর্তে টলিউড ও রাজ্য-রাজনীতি সরগরম নুসরত জাহান (nusrat jahan)-এর অন্তঃসত্ত্বা হওয়ার খবরের থেকেও বেশি নিখিল জৈন (Nikhil jain)-এর সঙ্গে নুসরতের বিচ্ছেদের খবর নিয়ে। নুসরত তাঁর ও নিখিলের বিয়েকে আইনত…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

এই মুহূর্তে টলিউড ও রাজ্য-রাজনীতি সরগরম নুসরত জাহান (nusrat jahan)-এর অন্তঃসত্ত্বা হওয়ার খবরের থেকেও বেশি নিখিল জৈন (Nikhil jain)-এর সঙ্গে নুসরতের বিচ্ছেদের খবর নিয়ে। নুসরত তাঁর ও নিখিলের বিয়েকে আইনত অবৈধ বলেছেন। ফলে শুরু হয়েছে নুসরতকে নিয়ে জোরদার সমালোচনা। এমনকি বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ (soumitra khan) নুসরতকে পরামর্শ দিয়েছেন বিয়েকে ‘বৈধ’ বলতে। এর মধ্যেই নিখিল জৈনের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছেন নুসরত। নুসরত জানিয়েছেন, নিখিল তাঁর গয়না ও টাকার অপব্যবহার করেছেন।

Advertisements

মিডিয়ায় দেওয়া বিবৃতিতে নুসরত বলেছেন, তিনি অত্যন্ত গরিব পরিবারের মেয়ে। তাঁকে অনেক লড়াই করে, পরিশ্রম করে নিজের পরিচয় তৈরী করতে হয়েছে। নুসরত এখন তাঁর প্রাক্তন বয়ফ্রেন্ড কাদির (kadir)-এর নাম ভুলে গেছেন যিনি পার্ক স্ট্রিট ধর্ষণ কান্ডের অন্যতম অভিযুক্ত ছিলেন। ইন্ডাস্ট্রির একজন বিখ্যাত পরিচালক জানিয়েছেন, নুসরতের বাগদত্ত ছিলেন কাদির। নুসরতের সঙ্গে স্টুডিওতে যেতেন কাদির। সেই সময় কাদিরের পকেটে থাকত রিভলবার। কাদির যথেষ্ট প্রভাবশালী ছিলেন। কিছুটা কাদিরকে ভয় পেয়েই সেই সময় প্রযোজক ও পরিচালকরা কাজ দিতেন নুসরতকে। পার্ক স্ট্রিট ধর্ষণ কান্ডে অভিযুক্ত কাদিরকে দেশ ছেড়ে পালিয়ে যেতে সাহায্য করেছিলেন নুসরত। সেই সময় একাধিক নামী মিডিয়ায় এই খবর প্রকাশিত হয়েছিল। নুসরত সেই দিনগুলি ভুলে গেছেন।

Advertisements

নুসরতের অভিযোগের ব্যাপারে নিখিলের সঙ্গে যোগাযোগ করা হলে শান্ত ভঙ্গীতে হেসে নিখিল বলেছেন, নুসরত যেন ভালো থাকেন। নুসরত নিখিলের দিকে একতরফা কাদা ছেটালেও নিখিল জানিয়েছেন, ভালোবাসা জীবনের অন্যতম সুন্দর অনুভূতি। সেই অনুভূতিকে তিনি মনে রাখতে চান। নিখিলের মতে, “কর্মা স্পিকস”। 20 শে জুলাই আলিপুর আদালতে হতে চলেছে নিখিল ও নুসরতের বিচ্ছেদের শুনানি।

Advertisements

নুসরত মিডিয়াতে দীর্ঘ বিবৃতিতে জানিয়েছেন, তুরস্কের বোদরুমে অনুষ্ঠিত হয়েছিল তাঁর ও নিখিলের বিয়ে। কিন্তু তুরস্কের আইন অনুযায়ী এই বিয়ে বৈধ নয়। এছাড়া নুসরত বলেন, নিখিল হিন্দু ও তিনি মুসলমান। এই কারণে বিশেষ বিবাহ আইনে তাঁদের বিয়ে না হলে সেই বিয়ে বৈধতা পায় না। অতএব তিনি নিখিলের সঙ্গে লিভ-ইন রিলেশনশিপে ছিলেন যা বহুদিন আগেই শেষ হয়ে গিয়েছে। কিন্তু নুসরত অভিযোগ করেছেন, জৈন পরিবার তাঁর সমস্ত গয়না আটকে রেখেছেন। এছাড়া নিখিল এক রাতের মধ্যে নুসরতের অ্যাকাউন্ট থেকে বড় অঙ্কের অর্থ সরিয়ে নিয়েছেন। ঘটনাটি ঘটেছিল নিখিলের সঙ্গে নুসরতের বিচ্ছেদের পর। নুসরত ব্যাঙ্ক কর্তৃপক্ষকে বিষয়টি জানিয়েছেন। তবে বিবৃতিতে কোথাও নিখিলের নাম উল্লেখ করেননি নুসরত। কখনও তিনি বলেছেন ‘সামওয়ান’, কখনও ‘রিচ গাই’, কখনও ‘এনিওয়ান’।

Advertisements

নিখিল জানিয়েছেন, বিষয়টি যেহেতু আদালতের বিচারাধীন রয়েছে সেহেতু 20 শে জুলাই-এর আগে তিনি কিছু বলতে চান না। তাহলে তুরস্কের বোদরুমে 2019 সালের 19 শে জুন ও 20 শে জুন দুটি রীতি মেনে পরিবারের উপস্থিতিতে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে নিখিলকে কেন বিয়ে করেছিলেন নুসরত যখন তিনি জানতেন এই বিয়ে আইনত অবৈধ। কেনই বা শহরে ফিরে 2 রা জুলাই নিখিল ও নুসরতের গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করা হয়েছিল? সেই রিসেপশনে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)-র মতো ব্যক্তিত্ব। নুসরত বরাবর নিজেকে বিবাহিতা বলেছেন। তাঁর রাজনৈতিক দলিলেও লেখা রয়েছে তিনি বিবাহিতা। শোনা যাচ্ছে, এই কারণে দলের তরফে তাঁকে শো-কজ করা হতে পারে, এমনকি নেওয়া হতে পারে আইনি ব্যবস্থাও।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media