Bengali SerialHoop Plus

Soumitrisha Kundu: সাতশো পর্ব অতিক্রম ‘মিঠাই’-এর, সেটে এলেন সৌমিতৃষার বিশেষ ভক্ত

একসময়ের লাগাতার বেঙ্গল টপার হওয়া ধারাবাহিক ‘মিঠাই’-এর টিআরপি বর্তমানে নিম্নমুখী। তাই ‘মিঠাই’-এর চিত্রনাট্য নিয়ে চলছে পরীক্ষা-নিরীক্ষা। কখনও দেখা যাচ্ছে, কাহিনীর নায়িকা মিঠাই-এর মৃত্যু ঘটেছে, কখনও দর্শকদের মনে হচ্ছে মিঠি-ই মিঠাই। স্ত্রীর মৃত্যুর প্রতিশোধ নিতে রাতারাতি পুলিশ অফিসার হয়ে গিয়েছে মোদক পরিবারের ছেলে সিদ্ধার্থ। দর্শকদের যে অত্যন্ত পছন্দ হচ্ছে চিত্রনাট্য, তা নয়। আপাতত ধারাবাহিকটি চলছে চলার মতো করেই। তবে এর মধ্যেই ‘মিঠাই’ পূর্ণ করল সাতশো পর্ব।

বারবার জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ বন্ধ হয়ে যাওয়ার খবর রটলেও শত্রুর মুখে ছাই দিয়ে সাতশো পর্ব অতিক্রম করল ‘মিঠাই’। তবে মিষ্টি নয়, চ্যানেলের তরফে ‘মিঠাই’-এর জন্য আয়োজন করা হয়েছিল একটি চকলেট কেকের যার উপরে সোনালি আইসিং দিয়ে লেখা ছিল ‘মিঠাই 700’। কাহিনীর নায়িকা সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) চকলেট কেকের সামনে পোজ দিয়ে ছবি তুললেন। আলাদা করে তোলা হল চকলেট কেকের ছবিও। ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সৌমিতৃষা ক্যাপশনে লিখেছেন, এভাবেই যেন দর্শকরা ‘মিঠাই’-কে ভালোবাসেন। তার সাথেই একটি লাল রঙের হার্ট ইমোজি জুড়েছেন সৌমিতৃষা। সৌমিতৃষার অনুরাগীরাও তাঁকে জানিয়েছেন শুভেচ্ছা।

‘মিঠাই’-এর সাতশো পর্ব পূর্তি উপলক্ষ্যে ধারাবাহিকের সেটে উপস্থিত হয়েছিলেন ওপার বাংলার অভিনেত্রী বিদ্যা সিনহা মিম (Bidya Sinha saha Mim)-এর মা সোবি সাহা (Sobi Saha)। সৌমিতৃষা তাঁর অত্যন্ত পছন্দের অভিনেত্রী। জিৎ (Jeet)-এর সাথে আগামী ফিল্মের শুটিং করতে কলকাতায় এসেছেন মিম। মিমের সাথেই এসেছেন তাঁর মা। সৌমিতৃষার সাথে দেখা করার সুযোগ ছাড়তে পারেননি তিনি। পাশাপাশি এদিন তিক্ততা ভুলে একসাথে কেক কেটে সেলিব্রেশন করলেন ‘সিড’ আদৃত (Adrit Ray) ও ‘মিঠাই’ সৌমিতৃষা।

2020 সালে শুরু হয়েছিল ‘মিঠাই’। চলতি সপ্তাহে এই ধারাবাহিক 6.4 রেটিং নিয়ে টিআরপি চার্টে নবম স্থানে রয়েছে।

Related Articles