whatsapp channel

Susmita Dey: লুকিয়ে শুরু বিয়ের প্রস্তুতি, প্রেমিকের সঙ্গে আদুরে ছবি শেয়ার করলেন সুস্মিতা

টেলি পাড়ায় প্রেমের মরশুম এখনও শেষ হয়নি। বহু তারকাই চুটিয়ে প্রেম করেছেন ইন্ডাস্ট্রিতে। এর মধ্যে অনেকেই প্রেমে শিলমোহরও দিয়ে ফেলেছেন। এই তালিকায় নাম রয়েছে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সুস্মিতা দে (Susmita…

Nirajana Nag

Nirajana Nag

টেলি পাড়ায় প্রেমের মরশুম এখনও শেষ হয়নি। বহু তারকাই চুটিয়ে প্রেম করেছেন ইন্ডাস্ট্রিতে। এর মধ্যে অনেকেই প্রেমে শিলমোহরও দিয়ে ফেলেছেন। এই তালিকায় নাম রয়েছে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সুস্মিতা দে (Susmita Dey) এরও। সম্পর্কের কথা লুকিয়ে রাখেননি তিনি। তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে উঁকি দিলেই চোখে পড়বে যুগল ছবি। এমনকি শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সুস্মিতা।

অভিনয় না হলেও সুস্মিতার প্রেমিক অনির্বাণ যুক্ত মিডিয়া ইন্ডাস্ট্রির সঙ্গেই। বিজ্ঞাপন সংক্রান্ত কাজের সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। শোনা যায়, একটি অনুষ্ঠানেই পরিচয় হয়েছিল তাঁদের। বিগত প্রায় পাঁচ বছর ধরে সম্পর্কে রয়েছেন তাঁরা। কিছুদিন আগেই নেট মাধ্যমে দুটি ছবি শেয়ার করেছিলেন সুস্মিতা। সেখানে তাঁর এবং অনির্বাণের হাতে দেখা গিয়েছিল আংটি। রোম্যান্টিক ছবি দুটি দেখে অনেকেই এক রকম নিশ্চিত হয়ে গিয়েছিলেন, বাগদানটাও সেরে ফেলেছেন তাঁরা। যদিও এ বিষয়ে স্পষ্ট ভাবে কোনো মন্তব্য করেননি তাঁরা এ বিষয়ে।

Susmita Dey: লুকিয়ে শুরু বিয়ের প্রস্তুতি, প্রেমিকের সঙ্গে আদুরে ছবি শেয়ার করলেন সুস্মিতা

সম্প্রতি আরো কিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। প্রথম ছবিতে পাশাপাশি দেখা গিয়েছে সুস্মিতা এবং অনির্বাণকে। ছবিটি দেখেই বোঝা যাচ্ছে এটি শীতকালে তোলা। কারণ দুজনেরই পরনে শীতের পোশাক। দ্বিতীয় ছবিটি সুস্মিতার জন্মদিনের। তাঁর গালে লাগানো কেকের ক্রিম। সেলফিটি তুলেছেন অনির্বাণ। কিন্তু গোমড়া মুখে প্রেমিকের দিকে তাকিয়ে রয়েছেন তিনি। তৃতীয় ছবিতেও যুগলে ধরা দিয়েছেন ফ্রেমে। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘স্মৃতি হৃদয়ের চিরন্তন সম্পদ’।

প্রসঙ্গত, শোনা যাচ্ছে খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সুস্মিতা। বিয়ের প্রস্তুতি চলছে তাঁর। যদিও মুখে কুলুপ এঁটে রেখে দিয়েছেন অভিনেত্রী। মডেলিং থেকে অভিনয়ে পা রাখেন সুস্মিতা ‘অপরাজিতা অপু’ সিরিয়ালের হাত ধরে। প্রথম ধারাবাহিকেই জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। কিন্তু সেই সিরিয়ালটি শেষ হতেই চ্যানেল বদলে জি থেকে স্টারে চলে যান তিনি। তারপর থেকে ওই চ্যানেলেই একের পর এক ধারাবাহিকে দেখা যাচ্ছে তাঁকে। তবে সুস্মিতার ভাগ্য খারাপ। প্রথমটির পর তাঁর কোনো সিরিয়ালই বেশিদিন চলেনি। তবে বর্তমানে তাঁর ‘কথা’ ধারাবাহিকটি বেশ ভালো টিআরপি তুলছে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই