Ishaa Saha: অন্তর্বাস ছাড়াই ছবি শেয়ার ইশা সাহার!

Nilanjana Pande

বর্তমানে ইশা সাহা (Isha Saha)-র হাতে রয়েছে একগুচ্ছ প্রোজেক্ট। তবে সোশ্যাল মিডিয়ায় নিজের আপডেট দিতে ভোলেন না তিনি। নতুন ফটোশুটের ঝলক অনুরাগীদের সাথে প্রায়ই শেয়ার করে নেন ইশা। ব্যতিক্রম হল না চলতি সপ্তাহেও। সপ্তাহান্তে আবারও নতুন ফটোশুটের ঝলক শেয়ার করলেন ইশা। তবে অতিরিক্ত সমালোচনার কারণে ছবির কমেন্ট সেকশন অফ করে দিলেন তিনি।

শুক্রবার ইশা ইন্সটাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিগুলিতে ইশার পরনে রয়েছে একটি স্লিভলেস ড্রেস। ড্রেসটি ফ্লোরাল প্রিন্টেড। অফ হোয়াইট ড্রেসটি দেখে ওভারসাইজড মনে হতে পারে। এই পোশাকের সাথে অন্তর্বাস পরেননি ইশা। পোশাকের ডিপ নেকলাইনের কারণে তাঁর ক্লিভেজ সম্পূর্ণ উন্মুক্ত থাকলেও গঠনগত ত্রুটি রয়েছে। ড্রেসটির কোমরের কাছে রয়েছে ইলাস্টিক। নিচের অংশ ফ্লেয়ারড। ড্রেসটি যথেষ্ট শর্ট ও ঢিলেঢালা। ড্রেসের সাথে কোনো মেকআপ করেননি ইশা। চোখ আবৃত রেখেছিলেন কালো রঙের সানগ্লাসে। কখনও তাঁকে দেখা যাচ্ছে, হাসিতে ফেটে পড়ছেন তিনি। কখনও ইশা আনমনা। তবে চোখ থেকে একবারের জন্যও সরাননি সানগ্লাস। খোলা রয়েছে চুল। ছবিগুলি তোলা হয়েছে একটি পোশাক বিপণির ট্রায়াল রুমে। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে সানগ্লাস পরা ইমোজি পোস্ট করেছেন ইশা।

ছোট পর্দায় ‘ঝাঁজ লবঙ্গ ফুল’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন ইশা। এরপর একের পর এক ফিল্ম ও ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি। সাম্প্রতিক কালে ইশা অভিনীত ফিল্ম ‘ঘরে ফেরার গান’ বক্স অফিসে অসফল হয়েছে। তবে প্রশংসিত হয়েছে বাংলা ওয়েব সিরিজ ‘ইন্দু 2’-এ তাঁর অভিনয়।

আগামী দিনে ইশাকে দেখা যাবে কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleswar Mukherjee) পরিচালিত ফিল্ম ‘একটু সরে বসুন’-এ। এছাড়াও কৌশিক গাঙ্গুলী (Koushik Ganguly) পরিচালিত ফিল্ম ‘অসুখ-বিসুখ’-এ অভিনয় করছেন ইশা।

About Author