whatsapp channel
BollywoodHoop Plus

নোরা ফতেহি আসতেই ভারতীকে ফেলে পালিয়ে গেলেন পাপারাজ্জিরা, কেঁদে ফেললেন জনপ্রিয় কমেডিয়ান!

ভাবছেন কোথায় হট নোরা ফতেহি (Nora Fatehi) আর কোথায় ভারতী সিং(Bharti Singh)? এক কথায় কারোর সঙ্গে কারোর তুলনা চলে না, কিন্তু তাও আমরা তুলনা করে ফেলি। আর সেই জন্যেই তো এত প্রতিযোগিতা এত রিয়্যালিটি শোয়ের মাতামাতি। কিন্তু, এই রিয়্যালিটি শো গুলি না হলেও দর্শকদের মনোরঞ্জনের বিষয় বস্তু কি থাকতো? সুতরাং দর্শকদের মনোরঞ্জনের জন্য রিয়্যালিটি শো বা কমেডিয়ান শো যথার্থ। সেরকমই সম্প্রতি একটি ড্যান্স রিয়্যালিটি শোয়ের সঞ্চালকের ভূমিকায় আছেন ভারতী সিং ও তার স্বামী হর্ষ।

ভারতী ও হর্ষের উপস্থাপনা ওই ড্যান্স রিয়্যালিটি শোয়ের জেল্লা আরো বাড়িয়ে তুলেছে। প্রতি সপ্তাহেই বলিউড সেলিব্রিটিরা আসেন, সকলের সঙ্গে এতটাই সহজ ভাবে মেশেন ভারতী এবং এতটাই উত্তম কমেডি করেন যা দর্শকদের একশো শতাংশ মনোরঞ্জন করে।

মঞ্চে উপস্থিত ভারতী যে কাউকে এমন ভাবে মজার কথায় ফাঁসিয়ে দেন যে আপনাকে হাসতে বাধ্য। আজ হঠাৎ ভারতী নিজেই মজার খোরাক হয়ে যান। ঠিক কিভাবে?

শ্যুটিং শেষ, লাফটার কুইন ভারতী সিং তার ভ্যানিটি ভ্যানে উঠতে যাবেন, ঠিক তখনই পিছন থেকে একজন মুম্বাই পাপারাজ্জি চিৎকার করে ডেকে ওঠেন এ নোরা নোরা।।। ব্যাস, ঘাড় ঘুরিয়ে ভারতী রেগে বলে ধর একে, বলেই হেসে দেন, তারপর সকলকে বলেন যাও এখন থেকে। কারণ, ভারতীর ভ্যানিটি ভ্যানে ওঠার আগেই নোরা নেমে আসেন। অন্যান্য ক্যামেরাম্যান নোরার পিছনে ছুটলেও একজন ক্যামেরা ভারতীর দিকেই তাক করে রেখে নোরা নোরা বললে চিৎকার করেন। ব্যাপারটা পুরোটাই মজার ছলে হয়েছে, অন্যদিকে ভারতী নিজেও ব্যাপারটি মজার ছলেই নিয়েছেন। কারণ ভারতী মানেই দর্শকদের প্রিয় কমেডিয়ান। হয়তো জানলে অবাক হবেন, এই ভারতী একটা সময় আর্থিক অনটনে ভুগতেন। একটা সময় লাল চা বানিয়ে তাতে রুটি ডুবিয়ে খেতেন অথবা নুন দিয়ে রুটি চিবিয়ে। আজ সেই ভারতী জাতীয় স্তরের সেরা কমেডিয়ান কুইন।

whatsapp logo