BollywoodHoop Plus

Janhvi Kapoor: যে পোশাকে নজর কাড়লেন জাহ্নবী কাপুর

গত সপ্তাহে ওটিটিতে মুক্তি পেয়েছে জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) অভিনীত ফিল্ম ‘গুড লাক জেরি’। কমেডিতে ভরপুর এই ফিল্মে জাহ্নবীর অভিনয় প্রশংসিত হয়েছে। এই ফিল্মে জাহ্নবীর সাজ অত্যন্ত আটপৌরে হলেও প্রোমোশনাল ছবিগুলিতে বিভিন্ন ধরনের পোশাকে দেখা গিয়েছিল জাহ্নবীকে। সম্প্রতি ইন্সটাগ্রামে আরও কয়েকটি ছবি শেয়ার করেছেন জাহ্নবী।

জাহ্নবীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের প্রিন্টেড ম্যাক্সি ড্রেস। এই ড্রেসটি ডিজাইন করেছেন শিবন–নরেশ (Shivan-Narresh)। ড্রেসটি প্লিটেড। স্প্যাগেটি স্লিভের এই ড্রেসে সাদা বেসিক রঙ হলেও প্রিন্টের ক্ষেত্রে ব্যবহার করা হয়েছে লাল, নীল, হলুদ, কালো, গোলাপি সব ধরনের রং-কে। গ্রীষ্মের পক্ষে যথেষ্ট উপযুক্ত এই পোশাকটির সাথে জাহ্নবী পরেছেন নীল রঙের ব্রেসলেট। পোশাকটি এতটাই গর্জাস, ফলে জাহ্নবী আর কোনো অ্যাকসেসরিজ ব্যবহার করেননি। হালকা মেকআপ করার পাশাপাশি চুল খোলা রেখেছেন। ছবিগুলি শেয়ার করে জাহ্নবী লিখেছেন, জেরি আর নীল নেই। এর সাথেই তিনি জুড়ে দিয়েছেন একটি রামধনু ইমোজি।

বর্তমানে ওরহান অবতারমণি (Orrhan Awtarmani)-র সাথে জাহ্নবীর সম্পর্ক নিয়ে চলছে জোর জল্পনা। ওরহান, জাহ্নবীর ছবিতে কমেন্ট করে লিখেছেন, বাচ্চা মেয়ে। সেলিব্রিটি যোগা ট্রেনার সর্বেশ শশী (Sarvesh Shashi) -র পছন্দ হয়েছে জাহ্নবীর ছবি। বলিউড স্টাইলিস্ট লক্ষ্মী লেহর (Laxmi laher) দিয়েছেন অনেকগুলি হার্ট ইমোজি। জাহ্নবীর অনুরাগীরাও তাঁর ছবিগুলির প্রশংসা করেছেন।

‘ধড়ক’ ফিল্মের মাধ্যমে বলিউডে ডেবিউ করেছিলেন জাহ্নবী। শশাঙ্ক খৈতান (Shashank Khaitan) পরিচালিত এই ফিল্মে জাহ্নবীর অভিনয় ছিল নজরকাড়া। পরবর্তীকালে রাজকুমার রাও (Rajkumar Rao)-এর বিপরীতে ‘রুহি’ ফিল্মে প্রশংসিত হয়েছিল জাহ্নবীর বেলি ডান্স। সম্প্রতি 29 শে জুলাই ডিজনি প্লাস হটস্টার ওটিটিতে ‘গুড লাক জেরি’ মুক্তি পেয়েছে। সাধারণ মেয়ে জেরির ড্রাগ ডিলার হয়ে ওঠার কাহিনী ‘গুড লাক জেরি’ দর্শকদের যথেষ্ট মনোরঞ্জন করেছে।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

whatsapp logo