Hoop PlusHoop TrendingTollywood

হেরে যাওয়া বিজেপি প্রার্থীকে মিষ্টি খাইয়ে বরণ, সম্প্রীতির বার্তা তৃণমূলের জুন মালিয়ার

মেদিনীপুরের মানুষ জুন মালিয়াকেই পছন্দ করেছেন। তাই একুশের নির্বাচনে নিঃসন্দেহে জিৎ তার। ভোট প্রচার চলাকালীন একবার বিজেপি প্রার্থী শমিত দাসের মুখোমুখি হয়েছিলেন তৃণমূল প্রার্থী জুন মালিয়া। সেদিন কেউ কাউকে এড়িয়ে যাননি, বরং দাড়িয়ে হাসিমুখে বাক্য বিনিময় হয়। সেদিন জুন বলেছিলেন সম্ভব হলে একদিন দেখা হবে।

সেই দেখা করেই ছাড়লেন জয়ী প্রার্থী জুন মালিয়া। একেবারে মিষ্টি হাতে হাজির হন বিজেপি প্রার্থী শমিত দাসের বাড়িতে। এদিন নিজের হাতে করে শমিতের মুখে মিষ্টি তুলে দেন জুন। এমনকি, সংশ্লিষ্ট কেন্দ্রের মানুষের জন্য একসঙ্গে কোমড় বেঁধে লড়তে চান বলে আবেদন রাখলেন পরাজিত বিজেপি প্রার্থীর কাছে।

আজ রাজববনে মমতা ব্যানার্জি যখন তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী পদে শপথ নিলেন, তখনই দিলীপ ঘোষ এবং বিজেপির অন্যান্য প্রার্থীরা ভোট পর্বের শেষে বাংলায় অশান্তি নিয়ে সরব হন। এছাড়াও, বিভিন্ন সংবাদ মাধ্যমে দেখানো হয়েছে ভোট পরবর্তী হিংসার ছবি, তখন সম্পূর্ণ অন্য ছবি দেখা গেল মেদিনীপুরে।

বুধবার সকালে, শপথগ্রহণ অনুষ্ঠানের শেষে বিধায়করা একে একে জেলাশাসকের সঙ্গে দেখা করতে যান, তখন জুন হাঁটেন শমিত দাসের বাড়ি। প্রতিপক্ষকে দেওয়া কথা রাখতে তিনি সোজা পৌঁছে যান BJP প্রার্থী শমিত দাসের বাড়িতে। ফুল মিষ্টি নিয়ে দ্বিতীয়বারের জন্য বাক্য বিনিময় করেন। শহরের অন্যান্য স্থানে হিংসার ও হারের কিংবা জিতের আগুন জ্বলেও মেদিনীপুরের উড়ছে মিষ্টি বাতাবরণ।