Bengali SerialHoop Plus

পরনে কনের সাজ, চুপিসারে বিয়ে সেরে ফেললেন ছোট পর্দার ‘নিরুপমা’!

কিছুদিন আগেই প্রাক্তন প্রেমিক বিশ্বাবসু (biswabasu)-র সঙ্গে অর্কজা আচার্য (arkaja acharjee)-এর বিয়ের খবর শোনা গিয়েছিল। কিন্তু বিশ্বাবসু এই খবরকে গুজব বলে উড়িয়ে দিলেও এবার অর্কজা তাঁর বিয়ের ছবি শেয়ার করলেন ইন্সটাগ্রামে।

অর্কজার শেয়ার করা ছবিতে তাঁর পরনে দেখা যাচ্ছে লাল রঙের বেনারসী শাড়ি ও অফহোয়াইট ব্লাউজ পরে। হাতে রয়েছে পানপাতা ও সিঁদুরকৌটো, কপালে চন্দন ও সিঁদুরের টিপ। সর্বাঙ্গে রয়েছে ভারি গয়না। লাজুক মুখে ক্যামেরাবন্দী হয়েছেন অর্কজা। তবে অবশ্যই বাস্তবে অর্কজার বিয়ে হয়নি। এটি ছিল তাঁর ব্রাইডাল ফটোশুটের ছবি। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে অর্কজা লিখেছেন রেখা (Reekha) অভিনীত বিখ্যাত ফিল্ম ‘উমরাও জান’-এর একটি গানের লাইন ‘ইন আঁখো কি মস্তি মে, মস্তানে হাজার হোঙ্গে।‘ কিছুদিন আগেই বিশ্বাবসুর সঙ্গে অর্কজার বিয়ের কথা রটার পর এই ছবি সামনে আসতেই তা ভাইরাল হয়েছে।

শেষ হয়ে যাচ্ছে ‘ওগো নিরুপমা’। এই সিরিয়ালের মাধ্যমেই থিয়েটার থেকে টেলিদুনিয়ায় পা রেখেছিলেন অর্কজা। ফলে স্বাভাবিকভাবেই তাঁর মন বিষণ্ন। কিন্তু দর্শকরা বরাবর তাঁর অভিনয়ের প্রশংসা করেছেন। তবে ‘ওগো নিরুপমা’-র চিত্রনাট্যের কারণে তার টিআরপি কমে যাওয়ায় বন্ধ হয়ে যাচ্ছে সিরিয়ালটি।

ইতিমধ্যেই বিশ্বাবসুর সঙ্গে অর্কজার বিয়ের গুজব তৈরি হলেও অনেক আগেই ভেঙে গিয়েছে তাঁদের সম্পর্ক। তবে এই ভাঙনের কারণ সম্পর্কে কিছু জানা না গেলেও অনেকেই দিতিপ্রিয়া (Ditipriya Roy)-এর সঙ্গে বিশ্বাবসুর বন্ধুত্বের দিকে ইঙ্গিত করেছেন।

whatsapp logo