whatsapp channel

Adrit Roy: এখনও কথা হয় সৌমিতৃষার সঙ্গে! ‘মিঠাই’কে নিয়ে এতদিন পর মুখ খুললেন আদৃত

এক একটি সিরিয়াল শেষ হলেও তার রেশ থেকে যায় দর্শকদের মনে। অনুরাগীরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছিলেন অভিনেতা অভিনেত্রীদের। এমনই একটি ধারাবাহিক ছিল 'মিঠাই' (Mithai)। জি বাংলার এই সিরিয়াল শেষ হয়েছে বেশ…

Avatar

Nirajana Nag

এক একটি সিরিয়াল শেষ হলেও তার রেশ থেকে যায় দর্শকদের মনে। অনুরাগীরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছিলেন অভিনেতা অভিনেত্রীদের। এমনই একটি ধারাবাহিক ছিল ‘মিঠাই’ (Mithai)। জি বাংলার এই সিরিয়াল শেষ হয়েছে বেশ অনেকগুলি মাস হয়ে গেল। কিন্তু মিঠাই আর সিদ্ধার্থের জুটিকে ভুলতে পারছে না দর্শক। এই ভালোবাসার উপরে ভর করেই আবারো সিরিয়ালটিকে ফেরানো হয়েছে জি বাংলার পর্দায়। আর এবার মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডুকে (Soumitrisha Kundu) নিয়ে মুখ খুললেন সিদ্ধার্থ ওরফে আদৃত রায় (Adrit Roy)।

টেলিভিশন সিরিয়ালের সবথেকে জনপ্রিয় জুটি দের তালিকায় নাম লিখিয়েছিল সিদ্ধার্থ মিঠাই। অনুরাগীরা ভালোবেসে তাঁদের ডাকত ‘সিধাই’ বলে। যদিও বাস্তব জীবনে এই রসায়ন দেখা যায়নি আদৃত সৌমিতৃষার মধ্যে। প্রথমের দিকে দুজনের মধ্যে যথেষ্ট বন্ধুত্ব থাকলেও শেষের দিকে তাঁদের মধ্যে মন কষাকষি, বিবাদের গুঞ্জন মাথাচাড়া দিয়ে উঠেছিল। শোনা গিয়েছিল, ক্যামেরা বন্ধ হলে তাঁদের নাকি মুখ দেখাদেখিও বন্ধ হয়ে যায়। তবে সম্প্রতি লাইভ ভিডিওতে আদৃতের মুখে শোনা গেল সৌমিতৃষার নাম।

Adrit Roy: এখনও কথা হয় সৌমিতৃষার সঙ্গে! 'মিঠাই'কে নিয়ে এতদিন পর মুখ খুললেন আদৃত

নতুন ছবি মুক্তির আগে অনুরাগীদের বিরাট সারপ্রাইজ দিয়েছেন আদৃত। এমনিতে তিনি সোশ্যাল মিডিয়ায় একেবারেই সক্রিয় নন। ন মাসে ছ মাসে ফেসবুকে কোনো পোস্ট করেন। উপরন্তু ইনস্টাগ্রামেও ছিলেন না তিনি। অবশেষে ভক্তদের আবদার মেনে ইনস্টাগ্রামে ডেবিউ করলেন আদৃত। সম্প্রতি নিজের নতুন অ্যাকাউন্ট থেকে লাইভে এসেছিলেন তিনি। সেখানেই এক ভক্ত তাঁকে জিজ্ঞাসা করেন, ‘প্রধান’ ছবিটি দেখেছেন কিনা। উত্তরে আদৃত বলেন, তাঁর এখনো দেখা হয়নি। তবে তিনি অবশ্যই দেখবেন। সে সময়ে নিজের শুট নিয়ে ব্যস্ত ছিলেন তিনি।

এরপরেই আরেকজন প্রশ্ন করেন, সৌমিতৃষার সঙ্গে কি আর কথা হয় তাঁর? আদৃত জানান, সেভাবে কথা হয় না তাঁদের। সবার সঙ্গে হোয়াটসঅ্যাপ গ্রুপে রয়েছেন তিনি। তবে আলাদা ভাবে কারোর সঙ্গেই কথা হয় না তাঁর। উল্লেখ্য, মিঠাই এর শেষের দিকে আদৃত এবং সৌমিতৃষার মধ্যে বাদানুবাদের গুঞ্জন তীব্র হয়েছিল। তখনই প্রকাশ্যে এসেছিল আদৃত এবং তাঁর অনস্ক্রিন ‘দিদিয়া’ কৌশাম্বী চক্রবর্তীর সম্পর্কের কথা। অনুরাগীদের মধ্যে তখন তুঙ্গে উঠেছিল বিবাদ। এমনকি কৌশাম্বীকেও তুমুল ট্রোল, নিন্দার মুখে পড়তে হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Adrit Roy (@peoplesactor)

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই