whatsapp channel

Pori Moni: ভরা মাসে সাধ খেলেন গর্ভবতী পরীমণি, সুন্দর শাড়ি-গয়নায় অপরূপা হবু মা

বাংলাদেশের অন্যতম চর্চিত সুন্দরী অভিনেত্রী পরীমণি (Pori Moni) মা হতে চলেছেন, এই খবর কারোর অজানা নয়। নিজেই বহুবার সোশ্যাল মিডিয়ায় ফলাও করে জানিয়েছেন যে তিনি মা হতে চলেছেন। অনুরাগীদের সঙ্গে…

Avatar

বাংলাদেশের অন্যতম চর্চিত সুন্দরী অভিনেত্রী পরীমণি (Pori Moni) মা হতে চলেছেন, এই খবর কারোর অজানা নয়। নিজেই বহুবার সোশ্যাল মিডিয়ায় ফলাও করে জানিয়েছেন যে তিনি মা হতে চলেছেন। অনুরাগীদের সঙ্গে বহুবার নিজের আনন্দ, স্বপ্ন ভাগ করে নিয়েছেন। খুশি তার ভক্তরা, এমনকি যারা পরীমণি’র সিনেমা দেখেননি অথচ কেচ্ছা শুনেছেন খিবতে তারাও খুশি।

এবার সাধের পালা। গর্ভাবস্থার শেষ সময়ে হাজির। আর মাত্র কিছুদিনের অপেক্ষা, তারপরেই কোলে আসতে চলেছে নতুন প্রজন্ম, নতুন মানুষ, নতুন অতিথি। মা ডাক শোনার অপেক্ষায় আছেন পরীমণি। স্বামী তার সমস্ত আবদার রাখছে। পরম যত্নে, আনন্দে দিন কাটাচ্ছেন অভিনেত্রী। তাকে এই মুহূর্তে দেখলে বোঝা যাবে মাতৃত্বের লাবণ্য কত সুন্দর। মাতৃত্ব আসাতে পরীমণি যেন দ্বিগুণ সুন্দরী হয়ে উঠেছেন।

সম্প্রতি, মায়ের হাতে সাধ খেলেন অভিনেত্রী।তার স্বপ্নের সাধ পূরণ হল পাতানো মায়ের হাত ধরেই। এদিন অভিনেত্রী বেশ কিছু ছবি ও ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ার পাতায়, যেখানে অভিনেত্রীকে নানাবিধ খাবার নিয়ে খেতে দেখা যাচ্ছে। তার পরনে সুন্দর শাড়ি, সাথে মানানসই গহনা। মুখের সামনে নানান স্বাদের খাবার। অভিনেত্রী হাসি মুখে সমস্ত খাবার অল্প অল্প করে চেখে দেখছেন। পাশেই রয়েছে মা, যিনি এত সুন্দর করে অনুষ্ঠানের আয়োজন করেছেন, এবং স্বামী শরিফুল রাজ ছবি ভিডিও ক্যাপচার করছেন।

এদিন ছবি ভিডিও পোস্ট করে অভিনেত্রী লেখেন, “আজ মা এসেছিল তার হাতের এত্ত পদের রান্না করা খাবার নিয়ে। শুধু কি রান্না! ফুল,এক জোড়া শাড়ি,জামা আর এত্তগুলো আদর! এইযে একটা শাড়ি পড়েও ফেললাম। মা শিল্পী সরকার অপু। এই মাকে আমি পেয়েছি স্বপ্নজাল থেকে। এমন করেই আদর দিও বাকি জীবন।
আমি তোমাকে অনেক ভালোবাসি”।

whatsapp logo