whatsapp channel
Bengali SerialHoop Plus

Monalisa Pal: কোথায় হারিয়ে গেলেন ‘হাওড়া ব্রিজ’-এর সুন্দরী সঞ্চালিকা? এখন কী করছেন তিনি!

নব্বইয়ের দশকের বিভিন্ন বাংলা টেলিভিশন শো গুলির প্রসঙ্গ উঠলে সবার প্রথম দিকেই যে নামটি আসবে তা হল ‘হাওড়া ব্রিজ’। আর এই শোয়ের সঞ্চালক হিসেবেই প্রথম নজর কেড়ে নিয়েছিলেন মোনালিসা পাল (Monalisa Pal)। একটি জনপ্রিয় টিভি চ্যানেলের সঞ্চালিকা হিসেবে দীর্ঘদিন কাজ করেছিলেন তিনি। তখনকার তরুণ প্রজন্মের ক্রাশ হয়ে উঠেছিলেন সুন্দরী, সপ্রতিভ মোনালিসা। পরবর্তীতে অভিনয়ে পা রেখেও সাফল্য পেয়েছিলেন তিনি। বেশ কয়েকটি সুপারহিট সিরিয়ালে অভিনয় করে দর্শকদের মনে ছাপ ফেলেছিলেন মোনালিসা।

কিন্তু এখন তিনি কোথায়? বহু বছর হয়ে গেল ক্যামেরার সামনে আর দেখা যায় না তাঁকে। সিরিয়াল, সঞ্চালনা সবকিছু থেকেই নিজেকে সরিয়ে নিয়েছেন তিনি। বর্তমানে কী করেন মোনালিসা? কেনার দেখা যায় না তাঁকে টেলিভিশনের পর্দায়? আসলে বর্তমানে নিজের ব্যক্তিগত জীবন নিয়েই ব্যস্ত রয়েছেন মোনালিসা। এক পুঁচকে পুত্রসন্তান রয়েছে তাঁর। দু বছর আগেই মা হয়েছেন মোনালিসা। ছেলেকে সামলেই দিন কেটে যাচ্ছে তাঁর।

২০১৮ সালে বিয়ে করেছিলেন মোনালিসা। নিজের ছোটবেলার প্রেম বিশ্বজিৎ সরকারকেই বেছে নিয়েছিলেন জীবনসঙ্গী হিসেবে। জানা যায়, একই স্কুলে পড়ার সময় থেকে আলাপ তাঁদের। একই প্রাইভেট টিউটরের কাছে পড়তেন দুজনে। তবে পরবর্তীকালে লন্ডনে পড়তে যান বিশ্বজিৎ। লং ডিসট্যান্স রিলেশনশিপ বজায় রেখে বিয়ের পিঁড়িতে বসেন মোনালিসা বিশ্বজিৎ। বর্তমানে আইটি সেক্টরে কর্মরত অভিনেত্রীর স্বামী।

মোনালিসা এর আগে জানিয়েছিলেন, তাঁর কাজের ব্যাপারে তাঁর স্বামী এবং শ্বশুরবাড়ির পরিবার খুবই সাপোর্টিভ। বিয়ের পরেও বেশ কিছু সিরিয়ালে অভিনয় করেছিলেন তিনি। তবে মা হওয়ার পর থেকেই লাইট ক্যামেরা অ্যাকশন থেকে দূরত্ব বাড়িয়েছেন মোনালিসা। সংবাদ মাধ্যমকে তিনি জানিয়েছিলেন, মা হয়েছেন বলে কাজ ছেড়ে দিতে পারবেন না তিনি। তবে সন্তান সামলে অভিনয় করাটা যেহেতু চাপের, তাই ছেলে একটু বড় হলেই ফের কাজে ফেরার প্রতিশ্রুতি দিয়েছিলেন মোনালিসা। তাঁর অভিনয়ে ফেরার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই